01/02/2023 : 8:34 AM
খেলা

মেমারিতে মোহনবাগানের প্রাক্তণ ফুটবলার

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মেমারি, ৬ ডিসেম্বর ২০২২:


মেমারি দু নম্বর ব্লকের বিজুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেগুনিয়া এম এম কে সি দক্ষিণপাড়া ক্লাবের ব্যবস্থাপনায় আটটি (৮) ফুটবল দলকে নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। এই খেলা শুরুতেই জাতীয় সংগীত ও আদিবাসী নৃত্য অনুষ্ঠিত হয়।

এই ফুটবল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহনবাগান ক্লাবের প্রাক্তন ফুটবলার সাগরাম মান্ডি। শুভ সূচনা করেন গোলপোস্ট ফুটবলে শর্ট মেরে মোহনবাগান ক্লাবের প্রাক্তন ফুটবলার সাগরাম মান্ডি পাশাপাশি খেলোয়াড়দের সঙ্গে পরিচয় বিনিময়ের মাধ্যমে এই খেলার শুভ সূচনা হয়।

চূড়ান্ত পর্যায়ে ফাইনাল খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করছেন অয়ন একাদশ পান্ডুয়া ও ভয়ংকর একাদশ বর্ধমান। বিজয়ী হন অয়ন একাদশ পান্ডুয়া ৩/০ গলে। উদ্যোক্তাদের পক্ষ থেকে বিজয়ী অয়ন একাদশ পান্ডুয়া দলের অধিনায়কের হাতে নগদ ২৫ হাজার টাকা ও ট্রফি এবং বিজেতা ভয়ংকর একাদশ বর্ধমান দলের অধিনায়কের হাতে নগদ কুড়ি ২০ হাজার টাকা ও ট্রফি তুলে দিলেন।

এছাড়াও বেস্ট গোলদাতা, বেস্ট স্ট্রাইকার, বেস্ট গোলকিপার সহ বিভিন্ন পুরস্কার পুরস্কৃত করা হয় উদ্যোক্তাদের পক্ষ থেকে।
এই ফুটবল খেলায় ম্যান অফ দা ম্যাচ অয়ন একাদশের পান্ডুয়া ভোলানাথ হাঁসদা ও বেস্ট গোলকিপার অমিত মান্ডি নির্বাচিত হয়েছেন।

খেলা প্রাঙ্গনে উপস্থিত ছিলেন মোহনবাগান ক্লাবের প্রাক্তন ফুটবলার সাগরাম মান্ডি, এম, এম ,কে, সি ক্লাবের ম্যানেজার রবি হাঁসদা, কোষাধক্ষ্য শান্তনু চক্রবর্তী, গেম সেক্রেটারি নির্মল নায়েক, কালচার সেক্রেটারি সৌমেন মল ,বিশেষ অতিথি ধীরেন্দ্রনাথ মান্ডি, সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Related posts

কঠিন জয়ে শেষ ষোলোয় সেরেনা

E Zero Point

ম্যাচে ড্র, মাঠ থেকে ফেরার পথে বেনফিকার টিম বাসে হামলা

E Zero Point

ভারত ও বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনীর ফুটবল

E Zero Point

মতামত দিন