25/04/2024 : 9:33 PM
খেলা

টিএমসিপি কাপ মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১১ মার্চ ২০২৩:


মেমারি ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের পরিচালনায় দুই দিবসীয় শর্ট হ্যান্ড ক্রিকেট প্রতিযোগতিা অনুষ্ঠিত হল গত ৯ ও ১০ মার্চ। ১৬ দলীয় এই খেলা মেমারির গন্তার ফুটবল মাঠে আয়োজিত হয়। উদ্বোধন করেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য্য।

শুক্রবারে ফাইনালে মুখোমুখি হয় বীরভূম সুপার কিং বনাম কেশপুর সি বাবু। ৪ ওভারের খেলাই কেশপুর সি বাবু ৩ রানে বীরভূম সুপার কে পরাজিত করে। ম্যান অফ দ্যা সিরিজ বীরভূমের পঙ্কজ দলুই, ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ কেশপুরের দীপু লেফ্টি। জয়ী দলকে ট্রফি সহ ২০ হাজার ও পরাজিত দলকে ট্রফি সহ ১৫ হাজার টাকা নগদ দেওয়া হয় বলে জানান মেমারি ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাহুল দেব ঘোষাল।

ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখাপাত্র কোহিনূর মজুমদার, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সাদ্দাম হোসেন, মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি মহঃ শাহাজান, মেমারি শহর তৃনমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল ও সহ সভাপতি আশিষ ঘোষ দোস্তিদার, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সৌরভ সাঁতরা সহ অন্যান্যরা।

এদিন ফাইনাল ম্যাচের পূর্বে মেমারি শহর তৃণমূল সভাপতি একাদশ বনাম মেমারি বিধানসভার বিধায়ক একাদশের একটি প্রীতি ক্রিকেট খেলা আনুষ্ঠিত হয়। খেলায় বিধায়ক একাদশ জয় লাভ করে। খেলায় অংশগ্রহণ শহর ও ব্লকের বিভিন্ন তৃণমূল নেতা কর্মীরা।

Related posts

ঝিরঝিরে বৃষ্টিতে ব্যাটমিন্টন খেললেন মেমারির বিডিও

E Zero Point

বলে হ্যান্ড স্যানিটাইজার লাগানোয় নিষিদ্ধ অজি পেসার

E Zero Point

টুইটারে ওয়ার্ন-হার্শার লড়াই

E Zero Point

মতামত দিন