27/04/2024 : 8:46 AM
আইপিএল2020ক্রিকেটখেলা

কবে ঘোষণা হবে আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ?

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক৩ সেপ্টেম্বর, ২০২০:


আইপিএল শুরু হতে বাকি মাত্র দুই সপ্তাহ। অনেক ধাক্কা কাটিয়ে ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হওয়ার কথা ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক জনপ্রিয় এই টি-টোয়েন্টি আসর। তবে এখনো পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করেনি টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

কবে আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা হবে এ নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। অনেকের প্রশ্ন কেনই বা এত দেরি করা হচ্ছে সূচি ঘোষণায়? এমন প্রেক্ষিতে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) থেকে ইঙ্গিত মিলল ঠিক কবে আইপিএলের সূচি ঘোষণা করা হতে পারে সে বিষয়ে।

ইন্ডিয়া টুডের রিপোর্ট বলছে, আইপিএল ২০২০ এর সূচি প্রকাশ করা হতে পারে ৫ সেপ্টেম্বর, শনিবার।

বিসিসিআই আগে থেকেই স্থির করে রেখেছে, ১৯ সেপ্টেম্বর আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের ১৩ জন করোনা আক্রান্ত হওয়ায় সেই সম্ভাবনা কিছুটা ফিকে দেখাচ্ছিল। তবে ভারতীয় বোর্ড আশাবাদী ধোনিদের নির্দিষ্ট সময়ে আইপিএল অভিযান শুরুর বিষয়ে।

তাই পূর্ব পরিকল্পনা অনুযায়ী মুম্বাই বনাম চেন্নাই ম্যাচ দিয়েই আইপিএলের ১৩তম আসর শুরু করতে চাইছে বিসিসিআই। মাঝে অবশ্য শোনা গিয়েছিল চেন্নাই যথা সময়ে নিজেদের প্রস্তুত করে তুলতে না পারলে এবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুম্বাইয়ের মুখোমুখি হতে পারে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

Related posts

সেরেনা উইলিয়ামস ইউএস ওপেন কোয়ার্টার-ফাইনালে

E Zero Point

আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়নশিপে মুখ উজ্জ্বল করলো মেমারির ক্ষুদেরা

E Zero Point

এমপিএলঃ ক্রিকেট লাভারস ভাটপাড়া, সোনামুখী ক্রিকেট অ্যাকাডেমী সেমিফাইনালে

E Zero Point

মতামত দিন