05/10/2022 : 5:35 AM
BREAKING NEWS
আমার বাংলাক্রিকেটখেলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বোলপুর একাদশ মেমারি প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ৮ ফেব্রুয়ারি ২০২১:


এবছর মেমারি প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হলো বোলপুর একাদশ। রবিবার মেমারি নবপল্লীর মাঠে অন্নপূর্ণা ফার্ণিচার মেমারি বনাম বোলপুর একাদশের মধ্যে ফাইনাল ম্যাচে অন্নপূর্ণা ফার্ণিচার মেমারি প্রথম টসে জিতে ৭ উইকেট হারিয়ে ৮ ওভারে ৮১ রান করে।

প্রথম ইনিংসে অন্নপূর্ণা ফার্ণিচার মেমারির প্রদীপ সর্বোচ্চ রান ২৯ ও বোলপুর একাদশের রয়েল সর্বোচ্চ ৩ উইকেট নেয়। অন্যদিকে দ্বিতীয় ইনিংসে ২ উইকেট হারিয়ে ৫ ওভারেই জয়ের জন্য রান তুলে ফেলে বোলপুর একাদশ। সর্বোচ্চ রান করে উৎপল ৪০ এবং অন্নপূর্ণা ফার্নিচার মেমারির প্রদীপ ও কার্তিক ১ টি করে উইকেট সংগ্রহ করে।

এর আগে অন্নপূর্ণা ফার্নিচার মেমারি বনাম ভাটপারা ক্রিকেট লাভারসের মধ্যে প্রথম সেমিফাইনালে ভাটপারা ক্রিকেট লাভারসে টসে জেতার পর প্রথমে ফিল্ডিং করে। ৮ ওভারে ১২৩ রান করে অন্নপূর্ণা ফার্নিচার মেমারি। অন্নপূর্ণা ফার্নিচার মেমারির হয়ে সর্বোচ্চ রান করেন রাজা (৩৬) অন্যদিকে ভাটপারা ক্রিকেট লাভার ৪১ রান তুলতে পারে ৮ ওভারে। ফাইনালে ওঠে অন্নপূর্ণা ফার্নিচার মেমারি।

দ্বিতীয় সেমিফাইনালে সোনামুখী ক্রিকেট অ্যাকাডেমি বনাম বোলপুর একাদশ। বোলপুর একাদশ টসে জিতে সোনামুখী ক্রিকেট অ্যাকাডেমি প্রথমে ব্যাট করতে দেয়। ৩ উইকেট হারিয়ে ৮ ওভারে ১১৩ রান করে। সোনামুখী ক্রিকেট অ্যাকাডেমি হয়ে সর্বোচ্চ রান করেন বিকি (৪৮) এবং বোলপুর একাদশের রয়েল সর্বোচ্চ ৩ উইকেট নেয়। অন্যদিকে বোলপুর একাদশ  ৬.২ ওভারে ১১৪ রান করে সেমিফাইনালে ওঠে। সর্বোচ্চ রান করেন বোলপুর একাদশের সৌম্য (২৯ )।

সুকান্ত হাজরা এবং তার টিমের নেতৃত্বে তিন দিবসীয় ক্রিকেট টুর্নামেন্ট মেমারি প্রিমিয়ার লিগ গত শুক্রবার থেকে মেমারি নবপল্লী মাঠে শুরু হয়েছিল। টুর্নামেন্ট ষোলটি টিম অংশগ্রহণ করেছিল।

মেমারি প্রিমিয়ার লিগের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার প্রশাসক স্বপন বিষয়ী, প্রশাসক বোর্ডের সদস্য সুপ্রিয় সামন্ত এবং এসডিপিও আমিনুল খান সহ অন্যান্যরা।

Related posts

তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে শীতবস্ত্র বিতরণ

E Zero Point

মেমারি ও জামালপুরে আগামী বাংলা গঠনে বুদ্ধিজীবিদের সমাবেশ

E Zero Point

উচ্চমাধ্যমিকে রাজ্যে পঞ্চম স্থান অধিকারী ক্ষেতমজুরের কন্যা সুপর্ণার পাশে শিক্ষক-শিক্ষিকারা

E Zero Point

মতামত দিন