01/12/2022 : 7:45 PM
BREAKING NEWS
আমার বাংলাখেলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

ঝিরঝিরে বৃষ্টিতে ব্যাটমিন্টন খেললেন মেমারির বিডিও

জিরো পয়েন্ট নিউজ, পার্থসখা অধিকারী, মেমারি, ২৪ জানুয়ারি ২০২২:


পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের বাগিলা অঞ্চলে আয়োজিত হল সারা বাংলা ব্যাটমিন্টন প্রতিযোগিতা। রবিবারের সকাল থেকেই মেঘলা আকাশ। ঝিরঝিরে বৃষ্টি পড়ছে, তারই মধ্যে ব্যাটমিন্টন রেকেট হাতে মাঠে নামলেন মেমারি – ১ নং ব্লকের বিডিও ড. আলি মহঃ ওয়ালি উল্লাহ। বেশ কিছুক্ষণ আকর্ষণীয় খেলা খেললেন প্রতিপক্ষের সঙ্গে। দর্শকদের মধ্যে ফেটে পড়লো হাততালি।
বাগিলা বারোয়ারী তলায় নেতাজী জয়ন্তী পালন উপলক্ষ্যে বুম্বাদা ফ্যানস্ ক্লাব এর পরিচালনায় সারা বাংলা ব্যাটমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার সহ প্রশাসক কৃষ্ণপদ বিশ্বাস, বাগিলা গ্রাম পঞ্চায়েতের প্রধান অরিন্দম ঘোষাল, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ সমীরণ মজুমদার, মেমারি ১ ব্লক তৃণমূল জয়হিন্দ বাহিনীর সভাপতি তথা স্থানীয় পঞ্চায়েত সদস্য প্রলয় পাল এবং পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জী।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন কলকাতার বাঘাযতীন এর সুরজিৎ ও সৌভিক এবং রানার্স হয়েছেন মহেশ ডাঙ্গা ক্যাম্প এলাকার তন্ময় এবং দীপ। একটি গ্রামের মধ্যে এই ধরণের একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য উদ্যোক্তাদের ভূয়সী প্রশংসা করেন মেমারি ১ বিডিও

Related posts

গরুপাচার মামলায় সিবিআই – ইডির নজরে ‘কেস্ট’র মঙ্গলকোট

E Zero Point

মেমারিতে দুয়ারে শিবিরে প্রশাসনিক আধিকারিকরা

E Zero Point

ঘুম উড়েছে চন্দননগরের আলোক শিল্পীদের

E Zero Point

মতামত দিন