05/10/2022 : 2:18 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি শহরে নেতাজীর ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ২৪ জানুয়ারি ২০২২:


ভারতের স্বাধীনতা সংগ্রামের অমর নায়ক নেতাজী সুভাষচন্দ্র বসু। দেশমাতৃকার শৃঙ্খল মােচনের জন্য তার আমরণ লড়াই ঘটনাবহুল জীবনচর্চা, রুদ্ধশ্বাস সংঘাত আমাদের বিষ্ময় উদ্রেক করে। তার অনন্য সাধারণ নেতৃত্ব, সতীর্থ প্রীতি, অদম্য প্রয়াস, সহমর্মিতা প্রভৃতি গুণাবলী দেশবাসীর কাছে আদর্শ ও চিরস্মরণীয় হয়ে থাকবে। সারা দেশের সাথে মেমারি শহরে বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংস্থা নেতাজীর ১২৫ তম জন্মদিবস পালিত হলো।

শাসক দল তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠনও নেতাজী সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তী শ্রদ্ধার সাথে পালন করলো জাতীয় পতাকা উত্তোলন ও নেতাজীর প্রতিকৃতিতে মাল্যদানের মাধ্যমে। রবিবার মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য্য জাতীয় পতাকা উত্তোলন করেন এবং নেতাজী সুভাষচন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান করেন। বিধায়ক জানান নেতাজীর ভাবাদর্শকে পাথেয় করে আমরা সকলে পথচলছি ও যুবসমাজের মধ্যে নেতাজীর ভাবধার আরও বেশি করে প্রচার করতে হবে। উপস্থিত ছিলেন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের প্রাক্তণ সভাপতি অচিন্ত্য চ্যাটার্জী, সহ-সভাপতি আশীষ ঘোষ দস্তিদার, মেমারি পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য পল্লব কুমার চ্যাটার্জী সহ অন্যান্য নেতৃত্ব ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মেমারি ১ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ওয়ার্ড অফিসের সামনে নেতাজী জয়ন্তী উদযাপন করা হয়। পতাকা উত্তোলন ও নেতাজীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ নিবেদন করেন ওয়ার্ড সভাপতি অজিত সিং সহ অন্যন্য কর্মীরা।

মেমারি শহর তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আবদুল্লাহর উদ্যোগে মেমারী খাঁড়ো-সুলতানপুর মোড়ে নেতাজী সুভাষচন্দ্র বসুর জন্ম জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষ্যে সাধারণের মধ্য মাস্ক বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য্য, প্রাক্তন শহর সভাপতি অচিন্ত্য চ্যাটার্জী, মেমারি পৌরসভার সহ প্রশাসক কৃষ্ণপদ বিশ্বাস, পৌর বোর্ডের সদস্য পল্লব চ্যাটার্জী, শিক্ষক নেতা সেখ জাহাঙ্গীর।

মেমারি ব্লক তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য নিবেদন করা হল। জাতীয় পতাকা উত্তোলন করেন শ্রমিক সংগঠনের বর্ষিয়ান আশিষ রায় ও নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করেন শিক্ষক তথা পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি পাটোয়ারী মান্ডি, কৌশিক মল্লিক সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।

মেমারী কৃষ্ণবাজার কলেজ রোড এলাকায় ৫ নং ওয়ার্ড অফিসের সামনে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি মুকেশ শর্মা’র উদ্যোগে নেতাজী জন্মজয়ন্তী পালন করা হয়।

 

Related posts

স্কুটি ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে জখম ২

E Zero Point

মেমারির বিশিষ্ট ব্যবসায়ীর খাদ্য সামগ্রী দান

E Zero Point

স্টেট জোনাল জাতীয় অথলেটিক প্রতিযোগিতায় সোনা জয় অনুপ্রিয়ার

E Zero Point

মতামত দিন