01/02/2023 : 1:41 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

মঙ্গলকোটে শীত বস্ত্র বিতরণ

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতিপ্রকাশ মুখার্জ্জী, পূর্ব বর্ধমান, ১০ জানুয়ারী ২০২৩:


শীতের তীব্রতা যত বাড়ছে সাধারণ মানুষ তত অসহায় হয়ে পড়ছে। শীত নিবারণের জন্য উপযুক্ত শীতের পোশাক তাদের নাই। শীতের কামড়ে তারা জুবুথুবু। রেহাই পায়নি মঙ্গলকোট অঞ্চলের গরীব মানুষেরা। সমস্যা দূর করতে উপপ্রধান শান্ত সরকারের উদ্যোগে তাদের পাশে এসে দাঁড়ালো মঙ্গলকোট অঞ্চল তৃণমূল কংগ্রেস।

গত ৯ ই জানুয়ারি ঐতিহাসিক লালডাঙা মাঠে হাজার দশেক স্হানীয় মানুষের উপস্থিতিতে উপপ্রধান শান্ত সরকারের উদ্যোগে মঙ্গলকোট অঞ্চল তৃণমূলের পক্ষ থেকে চার সহস্রাধিক দুস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয় শীতবস্ত্র। শীতের সময় এই শীতবস্ত্র পেয়ে এলাকাবাসীরা খুব খুশি।  প্রসঙ্গত এভাবেই মঙ্গলকোট ব্লক তৃণমূলের পক্ষ থেকে সারাবছর এলাকার বাসিন্দাদের পাশে থাকা হয়।

উদ্যোক্তাদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণের সময় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। সেখানে সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী তৃণা মুখার্জ্জী।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্হানীয় বিধায়ক তথা এলাকাবাসীর কাছের মানুষ অপূর্ব চৌধুরী, ব্লক সভাপতি ধ্রুব ভট্টাচার্য, আইএনটিটিউসির ব্লক সভাপতি সেখ লাল্টু, পূর্ত কর্মাধ্যক্ষ মুন্সী রেজাউল হক, মঙ্গলকোট অঞ্চল সভাপতি মিহির ঘোষ, মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার সহ তৃণমূলের ব্লক ও মঙ্গলকোট অঞ্চলের তৃণমূল পদাধিকারীরা এবং তৃণমূল কর্মীরা।

বিধায়ক বললেন – তৃণমূল যে সারা বছর সুখে-দুখে মানুষের পাশে থাকে এই ঘটনা তার জ্বলন্ত প্রমাণ। আগামী দিনেও আমরা মানুষের পাশে থাকব এবং মানুষের সেবা করে যাব। শীতবস্ত্র বিতরণ করার জন্য তিনি শান্ত সরকার সহ স্হানীয় তৃণমূল নেতা-কর্মীদের ভূয়সী প্রশংসা করেন। সহযোগিতার জন্য স্হানীয় বিধায়ক সহ অন্যান্য পদাধিকারীদের ধন্যবাদ জানিয়ে শান্ত সরকার বললেন – দিদির অনুপ্রেরণা তো আছেই একইসঙ্গে আমাদের বিধায়কও পাশে থাকায় এতবড় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হলো।

Related posts

দলবদলের মরশুমে তৃণমূল নেতার একাকী লড়াই মঙ্গলকোটে

E Zero Point

পূর্ব বর্ধমান জেলায় ৯ জন, মেমারি-১ ও ২ ব্লকে ৬ জন করোনা পজিটিভঃ পাল্লারোডের চাঁচাইয়ে ৫ বছরের শিশু আক্রান্ত

E Zero Point

পূর্বস্থলীতে তাঁত শ্রমিকদের সড়ক অবরোধ ও বিডিও ঘেরাও 

E Zero Point

মতামত দিন