27/04/2024 : 6:35 AM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

শনিবারের রাশিফল ও শুভ সংখ্যা

দৈনিক রাশিফল ২৫ মার্চ ২০২৩ শনিবার

মেষরাশি

আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে। নিঃসঙ্গতা এড়ানোর জন্য বন্ধুদের সাথে সময় কাটানো আপনার পক্ষে সেরা কাজ, এবং এটি আজ আপনার সেরা বিনিয়োগ হতে চলেছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 

বৃষরাশি

খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে। হেয়ারডো বা স্পা গ্রহণের মতো গ্রুমিং ক্রিয়াকলাপে আপনি প্রচুর সময় ব্যয় করতে পারেন – এবং পরে আপনার নিজের সম্পর্কে ভাল লাগবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 

মিথুনরাশি

কোনো গাছের ছায়াতে বসে আজকে আপনি শান্তি পাবেন।জীবন কে আজকে আপনি কাছে থেকে বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

 

কর্কটরাশি

আপনি আজ তা অনুভব করতে যাচ্ছেন। আপনি কাউকে যে কাজের দায়িত্ব দিচ্ছেন সে সম্পর্কে আপনার সম্পূর্ণ তথ্য থাকা উচিত।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

 

সিংহরাশি

বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে। পুরো দিনটি নষ্ট হয়ে গেছে এই চিন্তায় হতাশ হবেন না, বরং বিশ্রামের দিনটিকে সর্বোত্তম উপায়ে ব্যবহার করার বিষয়ে ভাবুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 

কন্যারাশি

শুধুমাত্র আপনি এবং আপনার অর্ধাঙ্গীনী। আজকের খণ্ডকালীন ভিড়ের মধ্যে আমরা আমাদের পরিবারকে কম সময় দিতে সক্ষম হয়। তবে পরিবারের সাথে দুর্দান্ত মুহূর্তগুলি কাটাতে এটি একটি দুর্দান্ত সুযোগ।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

 

 

তুলারাশি

আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন। জীবনের আনন্দ নিজেদের মানুষকে সাথে নিয়ে চলার মধ্যে রয়েছে, আপনি আজ এটি স্পষ্টভাবে বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

 

বৃশ্চিকরাশি

আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন। আজ, আপনার স্বাস্থ্য হঠাৎ করে আরও খারাপ হতে পারে, যার কারণে আপনি সারা দিন স্ট্রেস থাকবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

 

ধনুরাশি

কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। যদি আপনার গানের গলা ভালো হয় তাহলে আজকে আপনি আপনার প্রেমিক কে গান শুনিয়ে খুশি করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 

মকররাশি

কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল। আপনি আজ বাড়িতেই থাকবেন, যদিও পারিবারিক বিরোধগুলি আপনাকে চিন্তিত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

 

কুম্ভরাশি

আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন। সোশ্যাল মিডিয়ায় কিছুটা বেশি সময় ব্যয় করা কেবল মূল্যবান সময় নষ্টই নয়, এটি আপনার স্বাস্থ্যের জন্য খুব ভাল জিনিসও নয়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

 

মীনরাশি

বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি। তারকারা নিকটবর্তী স্থানে ভ্রমণ করার পরামর্শ দেয় – যাদের সাথে আপনি ঘনিষ্ঠ বোধ করেন তাদের সাথে এক ধরণের মজাদার ভরা ভ্রমণ।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

 

 


আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

E Zero Point

মুসলিমদের পবিত্র মাস মাহে রমজানের গুরুত্বঃ পর্ব-১

E Zero Point

আজ কেমন যাবে আপনার দিন ? কী বলছে আপনার রাশি ? চলুন জেনে নেওয়া যাক

E Zero Point

মতামত দিন