04/05/2024 : 6:39 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মর্মান্তিক পথ দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ২৫ মার্চ ২০২৩:


একের পর এক পথ দুর্ঘটনায় মৃত্যু হচ্ছে মানুষের। মেমারির একাধিক এলাকায় সপ্তাহজুরে বেশ কয়েকটি পথ দুর্ঘটনায় মৃত্যু হলো মানুষের। শুক্রবার পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত বিজুর গ্রামে পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হয় দুই বৃদ্ধের। মৃত ওই দুই ব্যক্তির নাম নিমাই পাল (৮১) ও নীলমনী দে (৭২) ।

স্থানীয় সূত্রে জানা যায় প্রতিদিনের মতো এদিনও দুই বন্ধু বিজুর হাটতলা মোড়ে রাস্তার ধারে বসে গল্প করছিল। হঠাৎই দ্রুত গতি সম্পন্ন একটি পিকআপ ভ্যান প্রথমে একটি বাইক আরোহীকে ধাক্কা মারে এবং তার পর পরই রাস্তার ধারে বসে থাকা দুই বন্ধুকে। বাইক আরোহী অল্প আহত হলেও বসে থাকা ওই দুই বন্ধু গুরুতরভাবে জখম হয়।

ঘটনার পর পরই তড়িঘড়ি স্থানীয় মানুষেরা তাদের উদ্ধার করে মেমারি গ্রামীন হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত বলে ঘোষণা করে। মেমারি থানার পুলিশ পিক আপ ভ্যান ও চালককে আটক করেছে।

মৃত নিমাই পালের পুত্র সঞ্জীব পাল জানান, প্রতিদিনের মতো এদিন বিকেলে হাঁটার পর বিজপ হাটতলার ওষুধের দোকানের পৈটেতে বসে গস্প করে দুজন। তার পরই এই দুর্ঘটনা। তিনি আরও বলেন পিকআপ ভ্যানের চালকটি নতুন, সে ঠিকমত গাড়ি চালাতে জানে না।

মেমারি থানার পুলিশ দেহ দুটিকে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজে পাঠিয়েছে। এই ঘটনায় বিজুরগ্রামে শোকের ছায়া নেমে এসেছে। ।

Related posts

আদিবাসী সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত লাগায় পথ অবরোধ পান্ডুয়ায়

E Zero Point

বর্ধমান মহন্মদ রফি ফ্যান্স ক্লাবের সঙ্গীতানুষ্ঠান

E Zero Point

মারামারি করার অভিযোগে গ্রেফতার মেমারির যুবক

E Zero Point

মতামত দিন