29/03/2024 : 10:47 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপান্ডুয়াহুগলি

জাতীয় ফুটবলার সৈয়দ রহিম নবীর উদ্যগে রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতাঃ ধর্ম অনেক, বর্ণ অনেক, জাতি অনেক কিন্তু রক্ত এক। প্রাক্তন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সৈয়দ রহিম নবীর এই ডাকে সাড়া দিয়ে অনুপ্রাণিত হয়ে আজ হুগলি জেলার পান্ডুয়া অঞ্চলের ৯০ জন যুবক যুবতী স্বেচ্ছায় রক্তদান করলেন। পান্ডুয়া বালিহাটা আপনজন লজে রক্তদান শিবির টির আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন রাজ্য ও জেলার এক ঝাঁক নেতৃত্ব।


আজকের এই রক্তদান শিবিরে যে সকল নেতা নেতৃবৃন্দের গৌরবময় উপস্থিতি রক্তদাতাদের উৎসাহ দান করে তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন হুগলি জেলা তৃনমূল যুব কংগ্রেস সভাপতি শান্তনু ব্যানার্জি, হুগলি জেলার জেলা পরিষদের সভাধিপতি মেহেবুব রহমান,জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ মনোজ চক্রবর্তী, পান্ডুয়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত চ্যাটার্জী । পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সভাপতি চম্পা হাজরা, সহ-সভাপতি তথা পান্ডুয়া ব্লক জয় হিন্দ বাহিনীর সভাপতি সঞ্জয় ঘোষ। পান্ডুয়া পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ সঞ্জীব ঘোষ।পান্ডুয়া ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ ব্যানার্জি, ইমরান খান, ভিকি মিশ্রা, ইয়াসের হায়দার সহ বিভিন্ন জেলা তৃণমূল কংগ্রেসের নেতা কর্মী বৃন্দ।


এছাড়াও পান্ডুয়া ব্লক এলাকার বিভিন্ন পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান, পঞ্চায়েত সদস্য সহ বহু সাধারণ মানুষ।
রক্তদান শিবিরে এলাকার এক ঝাঁক তরুণ প্রজন্মের রক্তদানের প্রতি আগ্রহ ছিল চোখে পড়ার মতো।

অজয় রায়, ফিরোজ নবী, শফিক, প্রণব প্রামানিক সহ এক ঝাঁক তরুণ নেতার উদ্যোগে পান্ডুয়ার যুব সমাজের কাছে আজ ছিল রক্তদান মহৎসব। বহু অরাজনৈতিক ক্রীড়াপ্রেমী ছেলে মেয়েদের আজকের রক্তদান উৎসবে মেতে উঠতে দেখা যায়।  এই ভিড় যদি আগামীতে তৃণমূলের ভোট বাক্সে প্রতিফলিত হয়, তাহলে হয়তো তৃণমূলের পান্ডুয়া বিধানসভা জেতা শুধু সময়ের অপেক্ষা।

Related posts

নন্দীগ্রামে পায়ে চোট পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

E Zero Point

মেমারি আমার কাছে নতুন নয়…বলে থামলেন মমতা বন্দ্যোপাধ্যায়, কাকে খুঁজছিলেন?

E Zero Point

নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল ছাত্র পরিষদের কর্মসূচী

E Zero Point

মতামত দিন