26/04/2024 : 12:07 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন শনিবারের রাশিফল

দৈনিক রাশিফল ২২ এপ্রিল ২০২৩ শনিবার


মেষরাশি

আজ, আপনার জীবন সঙ্গী আপনার সঙ্গে তার সাম্প্রতিককালে ঘটা সব মতভেদ সত্ত্বেও আপনার জন্য সুন্দর অনুভূতি প্রদর্শন করবেন। কী দিন – সিনেমাগুলি, পার্টি করতে এবং কার্ডগুলিতে বন্ধুদের সাথে বেড়ানো।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


বৃষরাশি

আজ আপনার স্ত্রী আপনার অতীত থেকে একটি গোপন জিনিস জেনে সামান্য পরিমাণ আঘাত পেতে পারেন। আপনার প্রিয়জনের যত্ন নেওয়া ভাল, তবে তাদের যত্ন নেওয়ার পরে আপনার স্বাস্থ্যের তদারকি করবেন না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3


মিথুনরাশি

আপনার অফিসের বন্ধুদের সাথে আপনার অনেক সময় ব্যয় করা আপনাকে আপনার পরিবারের ক্রোধের শিকার করতে পারে। অতএব, সর্বোচ্চ এড়াতে চেষ্টা করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1


কর্কটরাশি

কারও সংস্থায় আটকে যা আপনি বেশি উপভোগ করেন না তা আপনাকে বিরক্ত করতে পারে। সুতরাং, আপনি কাকে দিয়ে বাইরে যাবেন তা বুদ্ধিমানের সাথে চয়ন করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


সিংহরাশি

আপনার জিনিসগুলিকে আকর্ষণীয় করে তোলার জন্য, আপনি নিজের অভিজ্ঞতাটি বাড়িয়ে তুলতে পারেন। আপনাকে এটি না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3


কন্যারাশি

আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন। আজ, আপনি নিজের জগতে হারিয়ে যাবেন, এবং আপনার এই আচরণটি আপনার পরিবারকে বিপর্যস্ত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1


তুলারাশি

আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা। আমাদের চিন্তাভাবনা আমাদের বিশ্ব তৈরি করে – একটি চিন্তা-চেতনামূলক বই পড়ুন এবং আপনার চিন্তাভাবনার উন্নতি করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


বৃশ্চিকরাশি

আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন। আপনার ভবিষ্যতের পরিকল্পনা করার জন্য একটি নিখুঁত দিন, যেহেতু আপনি তুলনামূলকভাবে মুক্ত হতে পারেন; তবে আপনার পরিকল্পনাগুলিকে যথাসম্ভব ব্যবহারিক রাখার চেষ্টা করুন এবং বাতাসে দুর্গ তৈরির বিষয়টি এড়িয়ে চলুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


ধনুরাশি

বেকার নেটিভদের পছন্দসই চাকরিতে অবতরণ করতে অসুবিধা হতে পারে। অতএব, আপনার আরও কঠোর পরিশ্রম করা এবং আপনার প্রচেষ্টা বাড়াতে হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2


মকররাশি

আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। আপনার বাড়ি ছাড়ার আগে, আপনার সমস্ত গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং অন্যান্য জিনিসগুলি পরীক্ষা করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2


কুম্ভরাশি

আজকের দিনে ‘পাগল হওয়ার’ দিন! আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন। আজকের দিনটি মিডিয়ার সাথে যুক্ত জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9


মীনরাশি

আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আপনার নিকটতম সহযোগীদের অবহিত না করে আপনার কোনও ধারণা নেই এমন কোনও স্টক বা সংস্থায় বিনিয়োগ করবেন না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

E Zero Point

রোজার উপকারিতা

E Zero Point

RAMADAN2023: দেখে নিন সাহরী ও ইফতারের সময়সূচী

E Zero Point

মতামত দিন