02/05/2024 : 9:36 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারি থানায় বামেদের বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৪ এপ্রিল ২০২৩:


উত্তর ২৪ পরগনা ১০ জন কমরেডের জেল হেফাজত থেকে মুক্তির দাবিতে সারা রাজ্যের সাথে মেমারিতেও রবিবার বৈকাল পাঁচটা নাগাদ ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ও মেমারি এক পূর্ব ও পশ্চিম অঞ্চল কমিটি মেমারি দুই আঞ্চলিক কমিটি ও ভারতের ছাত্র ফেডারেশন এক ও দুই লোকাল কমিটির উদ্যোগে মেমারি থানায় মিছিল করে বিক্ষোভ ও ডেপুটেশন দেয়।

তিন দফা দাবি নিয়ে পাঁচ জনের প্রতিনিধি দল মেমারি থানায় ডেপুটেশন দেয় থানায় ভারপ্রাপ্ত আধিকারিক ডেপুটেশনের কপি গ্রহণ করে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাবে এই আশ্বাস দেন। তিন দফার দাবি গুলির মধ্যে অন্যতম ছিল উত্তর ২৪ পরগনায় ১০ জন কমরেডকে অবিলম্বে মুক্তি দিতে হবে। রাজ্যজুড়ে আন্দোলনকারীদের উপর সমস্ত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে শান্তিপূর্ণ মিছিলে পুলিশ নির্যাতন ও আক্রমণ বন্ধ করতে হবে।

বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন তারক মন্ডল ও তন্ময় মন্ডল। বক্তারা জানান গত ১১ই এপ্রিল উত্তর চব্বিশ পরগনা জেলা কমিটির ডাকে জেলা পরিষদে অভিযানে অংশগ্রহণকারী ১০ জন কমরেডকে মিথ্যা মামলায় জেলে ভরা হয়।

বামপন্থীরা শান্তিপূর্ণ গণতান্ত্রিকভাবে আন্দোলন করছে আর পুলিশ তাদেরকে মিথ্যা মামলায় জেলে ভরছে। অথচ তৃণমূলের দুর্নীতিগ্রস্ত নেতারা পুলিশের সামনে ঘুরে বেড়াচ্ছে পুলিশের এই দলদাসের পরিণত হওয়াকে রাজ্যের মানুষ ভালো চোখে নিচ্ছেন না।

 

Related posts

তৃণমূলের কাউন্সিলর কিন্তু পূর্ব বর্ধমানে দলীয় কার্যালয়ে বসতে বাধা

E Zero Point

মেমারি পৌরসভার ৫ নং ওয়ার্ডে সিপিআইএম পার্টির কর্মী সচেতন কর্মসূচী

E Zero Point

জামালপুরে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে জখম দুই

E Zero Point

মতামত দিন