27/04/2024 : 7:28 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

তৃণমূলের অত্যাচারে মেমারির অসহায় পরিবার জেলা শাসকের কাছেঃ হাতে জাতীয় পতাকা নিয়ে বর্ধমানের রাস্তায় গড়াগড়ি

জিরো পয়েন্ট নিউজ – রামকৃষ্ণ চক্রবর্তী, বর্ধমান, ২৫ এপ্রিল ২০২৩:


অসহায়তার শিকার হয়ে জাতীয় পতাকা গায়ে জড়িয়ে পূর্ব বর্ধমান জেলা শাসকের দরবারে পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত হেতমপুর গ্রামের এক পরিবার! নিঃস্ব হয়ে অবশেষে মঙ্গলবার গড়িয়ে গড়িয়ে এসে পূর্ব বর্ধমান জেলা শাসক দরবারে পৌঁছায় । অভিযোগ বোনের বিবাহ স্থির হলেও বারবার ভেঙে যায়, অবশেষে লুকিয়ে লুকিয়ে বিবাহ স্থির হলে বিবাহের খরচ জোগাতে জমি বিক্রি করতে গেলে দেখা যায় জমি ভেস্ট হয়ে গেছে। বি এল আর ও দপ্তরে গেলে কোনো রেকর্ড নেই তাদের জমির। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

সমস্ত কিছুই তৃণমূলের চক্রান্ত বলে দাবি করেছেন অসহায় গ্রস্ত ওই পরিবারের সদস্য জীবন শেখ। জীবন শেখের আরো দাবি ৭০ বস্তা আলু স্টোরে থাকলেও তার থেকেও বঞ্চিত হয়েছেন তারা। তিনি আরও অভিযোগ করেন মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একগুচ্ছ প্রকল্প চালু করেছেন কিন্তু বাড়ির মেয়ের বিয়ে ভাঙিয়ে দিচ্ছে তৃণমূল নেতৃত্বরা, এছাড়া জমি জায়গা ও পুকুর দখলও হয়ে গেছে। অবশেষে কোন পথ না পেয়ে দীর্ঘ পথ গায়ে পতাকা জড়িয়ে গড়িয়ে গড়িয়ে এসে পূর্ব বর্ধমান জেলা শাসক প্রিয়াঙ্কা সিংলার দরবারে উপস্থিত হতে বাধ্য হন বিচারের আশায়। মেমারির বিধায়ক, ব্লক সভাপতি, পঞ্চায়েত প্রধান, বি এল আর ও দপ্তরে জানিয়েও কোনো সুরাহা পাননি বলে অভিযোগ।

এ প্রসঙ্গে রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান ব্যক্তিগত হিংসায় তৃণমূলকে জড়াচ্ছে এই পরিবার, এছাড়া তিনি আরো বলেন, জেলা প্রশাসন অবশ্যই এই বিষয়টি খতিয়ে দেখবেন।

 

Related posts

এসটিকেকে রোডে পথঅবরোধ স্থানীয়দের

E Zero Point

ভাতারের পাটনা মরে মারুতির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ৫

E Zero Point

সাঁওতাল সম্প্রদায়ের নিজেদের অধিকার ফিরে পাওয়ার লক্ষ্যে জনসভা

E Zero Point

মতামত দিন