05/10/2022 : 4:42 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গবাঁকুড়া

ভোটের সময় দেশের মধ্যে এরাজ্যে ‘সবচেয়ে বেশী সন্ত্রাস হয়ঃ লকেট চট্টোপাধ্যায়

জিরো পয়েন্ট নিউজ – তৌসিফ আহম্মেদ, বাঁকুড়া, ১ মার্চ ২০২১:


ভোটের আগে উদ্বোধনের হিড়িক পড়ে গেছে, ভোট শেষ হয়ে গেলেই ‘দরজা বন্ধ’ হয়ে যাবে। দাবি বিজেপি নেত্রী ও সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। সোমবার ইন্দাসের দীঘলগ্রাম গ্রাম পঞ্চায়েতের বামনিয়া গ্রামে এক দলীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই দাবি করেন। রাজ্য সরকারের ‘দুয়ারে সরকার’ প্রকল্প নিয়ে বলতে গিয়ে এই বিজেপি সাংসদ বলেন, ‘এতো দিন মানুষ যেতো সরকারের দুয়ারে আর তাদের লাথি মেরে সরিয়ে দেওয়া হতো, এখন ভোটের ঠ্যালায় দুয়ারে দুয়ারে সরকার এসেছে’। চাল চুরি, আমফানের ত্রিপল চুরি, কয়লা চুরির সঙ্গে যুক্তরাই এখন বাড়ির মা-বোনেদের কাছে চুরি করতে যাচ্ছে অভিযোগ তুলে তিনি বলেন, ‘আপনারা দরজা বন্ধ করে রাখবেন, এখন তো আর দুয়ারে দুয়ারে সরকার নয়’।

‘এখন কালীঘাটের দুয়ারে সিবিআই’ দাবি করে লকেট চ্যাটার্জী বলেন, কয়লা চুরির জন্য দিদিমনির বৌমার কাছে সিবিআই গেছে। আর আমাদের বাংলার বৌমারা কয়লা চোর বলে উনি প্রশ্ন তুলছেন। শুধুমাত্র ওনার বৌমার কথা বলা হচ্ছে, সঙ্গে সঙ্গে উনি বাংলার সব মহিলা আর বৌমাদের নিয়ে নিলেন বলেও কটাক্ষ করেন এই বিজেপি নেত্রী।

ভোটের সময় দেশের মধ্যে এরাজ্যে ‘সবচেয়ে বেশী সন্ত্রাস হয়’ অভিযোগ তুলে তিনি বলেন, এখানে ভোট মানে সন্ত্রাস, বোমাবাজি, মারধোর, চুলের মুঠি ধরে টানা বলেও তিনি অভিযোগ করেন। আর এখন পরিস্থিতি বদলেছে, ভোটের ঠ্যালায় দুয়ারে দুয়ারে সরকার এসেছে বলে তিনি দাবি করেন।

বাম-কংগ্রেসের ব্রিগেড নিয়েও মন্তব্য করতে ছাড়েননি তিনি। তিনি বলেন, কারো সাথে কারো মিল নেই, ঝগড়া চলছে। আর যারা এভাবে প্রকাশ্যে ঝগড়া করছে তারা কিভাবে সংযুক্ত মোর্চা করবে বলেও প্রশ্ন তোলেন তিনি

সভাশেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি নেত্রী, সাংসদ লকেট চ্যাটার্জী বাম-কংগ্রেস-আইএসএফের ব্রিগেড জনসভা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘ওটা তো ভাইজান জনসভা ছিল’। বামেদের থেকে মানুষের আস্থা হারাচ্ছে দাবি করে তিনি বলেন, বাংলাকে ভাগ করার চেষ্টা হচ্ছে এই ব্রিগেডে। বাংলার মানুষকে বোকা বানানোর জন্য এই সংযুক্ত মোর্চা তৈরী হয়েছে। মানুষই এর যোগ্য জবাব দেবেন বলে তিনি দাবি করেন।

Related posts

নবম- দশমের ফল মিলিয়ে মাধ্যমিকের রেজাল্টঃ মধ্যশিক্ষা পর্ষদ

E Zero Point

৪৩০ বছরের দোলযাত্র উৎসব কাটোয়ায়

E Zero Point

লকডাউনের ফলে দেশের সর্বত্র কর্মহীন হচ্ছে মানুষঃ আজ বর্ধমান থেকে ভুবেনশ্বর ফিরছেন ২৫ পরিযায়ী শ্রমিক

E Zero Point

মতামত দিন