02/05/2024 : 7:28 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

রাজ্যে লাগামহীন দুর্নীতি, সন্ত্রাস ও নারী নির্যাতনের বিরুদ্ধে জামালপুরে বিজেপির সভা থেকে তোপ দাগলেন বিরোধী দলনেতা

জিরো পয়েন্ট নিউজ, জামালপুর, ২৫ এপ্রিল ২০২৩:


এখনও পঞ্চায়েত নির্বাচনের দামামা না বাজলেও বিরোধী দল বিজেপি এখন থেকেই মাঠে নেমে পড়েছে। রাজ্যের তৃণমূল সরকার যখন একাধিক নিয়োগ দুর্নীতিতে কোণঠাসা তখন বিজেপি এই সুযোগকে কাজে লাগিয়ে জেলায় জেলায় প্রচারে নেমে পড়েছে। মঙ্গলবার বিকালে পূর্ব বর্ধমান জেলার জামালপুরে তৃণমূল সরকারের লাগামহীন দুর্নীতি বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল ও জনসভায় উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। আর মঞ্চ থেকেই একের পর এক তোপ দাগলেন তৃণমূলের বিরুদ্ধে।

তিনি বলেন আগামীদিনে দুটি নির্বাচন মোকাবিলা করতে হবে। পঞ্চায়েত ও লোকসভা নির্বাচন। তার আগেই কেষ্টর মত অবস্থা হবে তৃণমূল নেতাদের। অভিষেক ব্যানার্জি কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর প্রাসাদের মত বাস নিয়ে বেরিয়ে পড়েছে। জনজোয়ার যাত্রা হবে না, হবে তিহার যাত্রা।

বাংলার মুখ্যমন্ত্রী একজন মহিলা আর বাংলাতেই নারী নির্যাতনের চিত্র সামনে আসছে বারে বারে। কালিয়াগঞ্জের রাজবংশী পরিবারের একটি নাবালিকাকে নির্যাতন করে খুন করা হয়েছে। কালিয়াগঞ্জের থানা জ্বলছে।

তিনি বিজেপি কর্মীদের বলেন ৫০ লক্ষ বাড়ি দিয়েছে মোদীজী বাংলায়। রামভক্তদের উপর যে আক্রমণ হয়েছে। মাঠে নামুন,বাংলাকে বাঁচাতে হবে। এদিন সভা মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য ও জেলা স্তরের শীর্ষস্থানীয় নেতৃত্বরা।

Related posts

ক্লাব উদয়নের দুর্গাপুজো উদ্বোধনে পৌর প্রশাসক স্বপন বিষয়ী

E Zero Point

ভাতারে কন্টেনারের সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ

E Zero Point

কেন্দ্রীয় বাহিনী থাকা পরও দ্বিতীয় দফায় বিভিন্ন জায়গায় উত্তেজনা

E Zero Point

মতামত দিন