09/05/2024 : 6:51 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে বিড়ি পাতার ব্যবসায়ীকে অপহরনের ঘটনায় ধৃতদের চারদিনের পুলিশ হেফাজত

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১৬ জানুয়ারি ২০২৪ :


মেমারির বিড়ি পাতার ব্যবসায়ী বেণীমাধব চ্যাটার্জী ওরফে চন্দন চ্যাটার্জীর অপহরনের ঘটনায় মেমারি থানার পুলিশ তিন জনকে গ্রেপ্তার করে। ধৃতদের নাম আব্দুল আলিম, বাড়ি – ঝাড়খন্ডের পাকুড় জেলার, পাকুড় মোকরসল থানার ভাবনীপুরের ইসলামপুর এলাকায়, গোকুল সেখ ওরফে বকুল, বাড়ি মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ থানার রঘুনন্দনপুর পশ্চিমপাড়া এলাকায় এবং শাহাবুদ্দিন শেখ, বাড়ি ঝাড়খণ্ডের পাকুর জেলার পাকুর মকরসল থানার ভবানীপুরের ইসলামপুর এলাকায়। ধৃতদের মঙ্গলবার বর্ধমান আদালতে পেশ করা হলে, বিচারক তদন্তের স্বার্থে ২০ জানুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

অন্যদিকে বেণীমাধব চ্যাটার্জী জানান ধৃতদের মধ্যে একজন তার পূর্ব পরিচিত। নাম গোকুল সেখ। তার সাথে বিড়ির তামাক পাতার ব্যবসা ছিল। লেনদেন হতো কিছু টাকা বাকী আছে। কিন্তু রবিবার বিকালে মেমারির তাতারপুর থেকে আমাকে অপহরণ করে গাড়িতে তুলে নেয়। আমাকে ইন্জিকজন করে অজ্ঞান করে দেয় পরে জ্ঞান ফিরলে মের ফেলার হুমকি দেয় ও বাড়ির লোককে মুক্তিপনের জন্য ৬০ লক্ষ টাকা দাবী করে। তিনি মেমারি থানাকে ধন্যবাদ দেন তাকে মৃত্যুর হাত থেকে রক্ষা করে উদ্ধার করে নিয়ে আসার জন্য।

এদিকে ধৃতদের আদালতে পাঠানোর সময় গোকুল সেখ বলেন চন্দন চ্যাটার্জীর কাজে ব্যবসার জন্য ৫৯ লক্ষ টাকা পায়। তাকে অপহরন করি নি, তুলে নিয়ে মুর্শিবাদের ধুলিয়ানে নিজের বাড়িতে নিয়ে গিয়ে ব্যবসার টাকা আদায় করতে চেয়েছি। তাকে মেরে ফেলার কোন হুমকি দেওয়া হয়নি।

 

 

Related posts

বিজেপির রাজ্য নেতা গ্রেপ্তার মেমারিতে

E Zero Point

গঙ্গাজলে মেমারির রাস্তা শুদ্ধকরণ

E Zero Point

কালনার তাজমহল কি বিলুপ্ত হওয়ার পথে?

E Zero Point

মতামত দিন