04/05/2024 : 4:57 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

মেলা দেখে বাড়ি ফেরার পথে গাড়ির ধাক্কায় মৃত্যু দুই, আহত ১

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মন্তেশ্বর, ১ মার্চ ২০২৪ :


মেলা দেখে মোটরসাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে অজানা গাড়ির ধাক্কায় মৃত্যু হল দুই বাইক আরোহীর । আরও এক বাইক আরোহী গুরুতর জখম হয়েছে । বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার বন্ধুপুর গ্রামের মোড়ের কাছে । পুলিশ জানিয়েছে, মৃতদের নাম ইজাবুল শেখ(২১) ও ইজাবুল মোল্লা (২৮) । আহত যুবকের নাম রাকিব শেখ । হতাহতদের বাড়ি নাদনঘাট থানার বড়ঢেক গ্রামে । আজ শুক্রবার মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,মন্তেশ্বর থানার রাইগ্রামে কয়েক দিন ধরে মেলা চলছে । নাদনঘাট থানার বড়ঢেক গ্রামের বাসিন্দা ওই তিন যুবক বৃহস্পতিবার বিকালে একটি মোটরসাইকেলের চড়ে মেলা দেখতে গিয়েছিলেন । রাতের দিকে তারা ফের বাইকে চড়ে বাড়ি ফিরছিল । রাত্রি প্রায় সাড়ে বারোটা নাগাদ মন্তেশ্বরের বন্ধুপুর গ্রামের মোড়ের কাছে তাদের রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ । পুলিশ তিনজনকে উদ্ধার করে মন্তেশ্বর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় । কিন্তু দুজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।

পরে মন্তেশ্বর হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে গুরুতর আহত রাকিব শেখকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতার আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় । তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে । এই মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ পরিবার পরিজন । পুলিশ ঘাতক গাড়ির সন্ধান চালাচ্ছে ।।

Related posts

হলদিয়ার গান্ধী আশ্রমে ছায়াঘেরা পাঠশালা

E Zero Point

টাকার লোভে প্যাসেঞ্জার তুললো সরকারি ১০২ অ্যাম্বুলেন্স বর্ধমানে

E Zero Point

আমের উৎসবে সমস্ত রেসিপি আম দিয়ে শহরে চলছে”ম্যাঙ্গো ম্যানিয়া”

E Zero Point

মতামত দিন