27/04/2024 : 9:21 PM
আমার বাংলা

“দলের টিকিট পেলে হয়তো তাকে মরতে হতো”- টিকিট না পাওয়ায় সুনীল মণ্ডলের প্রতিক্রিয়া

জিরো পয়েন্ট নিউজ – সত্যনারায়ন সিকদার, মেমারি, ১১ মার্চ ২০২৪ :


দলের টিকিট না পাওয়ায় নিজের দলের জেলা নেতৃত্বের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের টিকিটে জয়ী দুইবারের সংসদ সুনীল মণ্ডল। বিদায় সংসদ সুনীল মণ্ডল দু দুবার তৃণমূলের টিকিটে পূর্ব বর্ধমান থেকে সাংসদ পদে নির্বাচিত হয়েছেন। এরপর একুশের বিধানসভা নির্বাচনে দল বদল করে পদ্ম শিবিরে যোগ দিলেও পুনরায় ঘাসফুলে আশ্রয় নেয় । কিন্তু গতকাল ব্রিগেড সভা থেকে এবারে লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর দেখা যায় গত লোকসভা কেন্দ্রে বিজয়ী প্রার্থীদের মধ্যে পাঁচ জন বিজয়ী প্রার্থীর নাম নেই। যার মধ্যে সুনীল মণ্ডল অন্যতম । তার নামের জায়গায় কাটোয়ার বাসিন্দা ডঃ শর্মিলা সরকারের নাম।


দল তাঁকে সরিয়ে দিয়েছে, তবে দলের এই সিদ্ধান্তে তার কোন আফসোস নেই । দল যাকে যোগ্য মনে করেছে তাকেই প্রার্থী করেছে। তবে এর পরই তিনি বিস্ফোরক মন্তব্য করে বসেন, “দলের টিকিট পেলে হয়তো তাকে মরতে হতো।”
দলের টিকিট না পাওয়ায় মূলত জেলা নেতৃত্বকেই দায়ী করছেন তিনি। মন্ত্রী স্বপন দেবনাথ, জেলা সভাপতি রবিন্দ্রনাথ চট্টোপাধ্যায় এবং প্রাক্তন বিধায়িকা নার্গিস বেগমের নাম করে সরাসরি তোপ দেগেছেন তিনি । গত লোকসভায় তাকে হারানোর চক্রান্ত করা হয়েছিল ।


তিনি আরো দাবি করেন, এই দলে জিতে গেলে প্রথমে দলের বিরুদ্ধেই জিততে হবে । আর এদের বিরুদ্ধে জিততে গেলে নিজেকে মরতে হতে পারে । তবে তার গলায় আক্ষেপের সুরও ধরা পরল, তিনি দাবি করেন তার কেন্দ্রে তিনি ভালো জমি তৈরি করেছেন, ভালো ফসল ফলিয়েছেন, আর ভালো ফসল হলেও তো পোকা ধরে ৷ মানুষ তাকে এখনো ভালোবাসে, মানুষ সারাক্ষণ তাকে ফোন করছে, তাই তাকে না পাওয়ার আক্ষেপ রয়ে গেল ।।

Related posts

পূর্ব ভারতে প্রথম হ্যালসিয়ন (Halcyon™) রেডিয়েশন থেরাপি সিস্টেম চালু করল অ্যাপোলো গ্লেনঈগলস হসপিটালস

E Zero Point

পূর্ব বর্ধমানে গত ২৪ ঘন্টায় সর্বকালীন রেকর্ড ৬০০ জন করোনা আক্রান্ত, শুধু বর্ধমানে ১৮২ জন

E Zero Point

শ্রমিক সমস্যা মেটাতে উদ্যোগী হলেন শ্রম দপ্তর

E Zero Point

মতামত দিন