04/07/2024 : 6:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

আবার শুট আউট পূর্ব বর্ধমানে, ব্যবসায়ী খুন

জিরো পয়েন্ট নিউজ – কালনা, ২ জুলাই ২০২৪ :


কয়েক মাস ধরে হুগলির চুঁচুড়া থেকে জল ও লিচুর ব্যাবসার কারণে কাজে আসতেন রাজা । রাতের বেলায় দোকানে বসে ভাত খাওয়ার সময় কয়েকজন ব্যাক্তি এসে গুলি চালিয়ে খুন করে ঘটনাস্থল থেকে চম্পট দেয়। ঘটনাটি পূর্ব বর্ধমান জেলার কালনা স্টেশন সংলগ্ন কালনার নিউ মধুবন এলাকায়।

প্রাথমিকভাবে জানা গিয়েছে মৃতের নাম রাজা। তার বাড়ি হুগলীর চুঁচুড়া এলাকায়। কালনা স্টেশন সংলগ্ন ৪ নং প্ল্যাটফর্মের নিচে স্বপন মাঝি নামে এক ব্যক্তির দোকান রয়েছে। সেই দোকানে সে গত দু-আড়াই মাস আগে কাজে যোগ দিয়েছিল। ওই দোকানে চা ও পানীয় জল সহ অন্যান্য জিনিস বিক্রি করত।

অন্যান্য দিনের মতো সোমবারও আনুমানিক রাত ১০ টা নাগাদ রাজা নামের ওই ব্যক্তি ভাত খাচ্ছিলেন। সেইসময় বাইকে করে এসে খুব কাছ থেকে তার মাথায় পর পর দুইটি গুলি করে দুস্কৃতিরা । ঘটনা স্থলে মৃত্যু হয় ওই ব্যাক্তির । গভীর রাত হওয়ায় আশেপাশের দোকান বন্ধ থাকায় দুষ্কৃতীরা পালাতে সক্ষম হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে কালনা থানার পুলিশ ও কালনা জিআরপি। ইতিমধ্যে দোষীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ । পুরনো শত্রুতা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে, তার তদন্তে কালনা জিআরপি ও পুলিশ।

আকস্মিক এই ঘটনায় কালনা এলাকায় ব্যবসায়ীদের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক । ব্যবসায়ীরা নিরাপত্তার অভাব বোধ করছেন।

Related posts

মেমারি সাতগেছিয়ায় রক্তদান শিবির

E Zero Point

মেমারিতে বেআইনি ৮৯টি গ্যাস সিলিন্ডার উদ্ধার

E Zero Point

বার কাউন্সিলে তৃণমূল লিগ্যাল সেলের স্মারকলিপি

E Zero Point

মতামত দিন