06/05/2024 : 5:04 PM
অন্যান্য

আরও কঠিন হচ্ছে পরিস্থিতি, দেশে আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়ালো

সংবাদ সংস্থাঃ এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৩৫৬ জন। গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯০৯ জন। মারা গেছেন ৩৪ জন, দেশে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২৭৩ জন। আর এই মারণ ভাইরাসের প্রকোপ থেকে সুস্থ হয়ে উঠেছেন ৭১৬ জন। লকডাউন থাকা সত্বেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনা সংক্রমণ রুখতে বিভিন্ন রাজ্যে বাড়িয়ে দেওয়া হয়েছে লকডাউন।

এখনো পর্যন্ত শীর্ষে রয়েছে মহারাষ্ট্র, সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৭৬১ জন, মারা গেছেন ১২৭ জন। মহারাষ্ট্রের পরেই ক্রমশ আক্রান্তের সংখ্যা বাড়ছে দিল্লিতে, সেখানে আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬৯ জন, মৃত্যু হয়েছে ১৯ জনের। তামিলনাড়ুতে সংখ্যা বেড়ে হয়েছে ৯৬৯ জন, যার মধ্যে মারা গেছেন ১০ জন। রাজস্থানে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭০০ হয়েছে, আর মারা গেছেন ৩ জন। মধ্যপ্রদেশে আক্রান্ত হয়েছেন ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৩২ জনের।

এদিকে রাজ্যে কেন্দ্রের পরিসংখ্যান অনুযায়ী আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৩৪, মৃত্যু হয়েছে ৫ জনের। পশ্চিমবঙ্গে সংক্রমণ রোধ করার জন্য বেশ কিছু স্পর্শকাতর এলাকাকে সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে। শুধু বাংলাতে নয়, দেশের বেশ কিছু এলাকাকে সম্পূর্ণ সিল করে দেওয়া হয়েছে।

Related posts

ভিসার নিয়ম লঙ্ঘনের দায়ে তবলিগ জামাতের সাথে যুক্ত ১১ জন বিদেশির জেল হল বিহারে

E Zero Point

ছাগলের অস্বাভাবিক মৃত্যুর সন্দেহ গিয়ে পরেছিল ঠিকাদারের উপর, গালিগালাজ করায় গলা কেটে খুন করা হয় প্রৌঢ়াকে, পোলবা খুনে চাঞ্চল্যকর তথ্য

E Zero Point

নারী দিবসে মেন লাইনে ট্রেন চালাবে মহিলারা

E Zero Point

মতামত দিন