26/09/2022 : 6:39 PM
BREAKING NEWS
অন্যান্য

উপ পৌরপ্রধানের উদ্দ্যোগে মেমারি হাসপাতালে স্যানিটাইজার স্প্রে

নূর আহমেদ, মেমারিঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আজ মেমারি গ্রামীন হাসপাতালের আউডোর বিভাগ ও হাসপাতাল প্রাঙ্গন  স্যানিটাইজার স্প্রে-এর মাধ্যমে জীবানুমুক্ত করার কাজ করা হল। মেমারি পৌরসভার উপ পৌরপ্রধান সুপ্রিয় সামন্তর উদ্দ্যোগে মেমারি দমকল দফতরের সহযোগিতায় হাসপাতাল পৌরসভার ১০ ও ৮ নং ওয়ার্ডের প্রধান রাস্তাগুলো ও হাসপাতাল প্রাঙ্গণে স্যানিটাইজার স্প্রে করা হয়। উপ-পৌরপ্রধান আজ সকাল থেকে নিজে রাস্তায় হাঁটলেন দমকল কর্মীদের সাথে সাথে ও কিছু জায়গায় তিনি নিজে দমকল কর্মীদের কাছ থেকে পাইপ হাতে নিয়ে স্প্রে করেন ।

মেমারি পৌরসভার উপ পৌরপ্রধান সুপ্রিয় সামন্ত জানান, লকডাউন আজ এক মাস হয়ে গেল, মেমারি হাসপাতালের বিএমএইচও হর্ষ ঘোষ ও সমস্ত ডাক্তার, স্বাস্থ্যকর্মী রাত দিন পরিশ্রম করে হাসপাতালের সব রুগীদের সেবা করছেন, তারা এই অসময়ে জনগণের কাছে ভগবান-আল্লাহ এবং মেমারি হাসপাতাল একটি পবিত্রস্থান যেখান থেকে মানুষ রোগমুক্ত হয়ে বাড়ি ফেরেন, তাই সেই হাসপাতাল প্রাঙ্গণকে জীবাণুমুক্ত করার জন্য উদ্দ্যোগী হয়েছেন। আজ আউট ডোর ও রাস্তা, প্রতীক্ষালয়, অ্যাম্বুলেন্সগুলো করা হল, কয়েকদিন পর আবার ইমারজেন্সী বিভাগ করা হবে।

প্রসঙ্গগত উল্লেখ্য উপ পৌরপ্রধান সুপ্রিয় সামন্ত ক্রমাগত লক ডাউনের প্রথম দিন থেকে একমাস ধরে মেমারি চকদিঘী মোড়ে গরীব অনাহারে থাকা মানুষের মুখে অন্ন তুলে দিচ্ছেন।

 

Related posts

লকডাউনে বাড়ির বাইরে গেলে হতে পারে দু’বছরের জেল | মেমারি শহরে লকডাউনে পুলিশ কার্যরত

E Zero Point

লকডাউনে অচেনা মুখঃ মঙ্গলকোটে ময়নার জীবন সংগ্রাম

E Zero Point

আমফান- এর জন্য প্রস্তুতি নিয়ে রেখেছে ভারত সেবাশ্রম সংঘ

E Zero Point

মতামত দিন