28/03/2024 : 2:43 PM
আমার বাংলাপূর্ব বর্ধমানবর্ধমান

বিজেপি-তৃণমূলের অভিযোগ -পাল্টা অভিযোগ, আবার উত্তেজনা বর্ধমান জেলখানা মোড়ে

নিজস্ব সংবাদদাতা, বর্ধমানঃ গত ৭ জুলাই মঙ্গলবার বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগার থেকে জামিনে মুক্তি পাওয়া চার বিজেপি সমর্থকদের সংশোধনাগার থেকে আনতে গেলে স্থানীয় তৃণমূল সমর্থকরা ঐ চারজনকে মারধর করা হয় বলে বিজেপির অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে গতকাল সন্ধ্যায় বর্ধমান সদর থানায় মিছিল করে বিক্ষোভ দেখায় বিজেপি।

বিজেপির অন্যতম জেলা সম্পাদক শ্যামল রায় জানান যে, কখন থানা, কখন সংশোধনাগারে বিজেপির নেতা ও সমর্থকরা আক্রান্ত হচ্ছে। বাংলায় কোর্ট, থানা ও সংশোধনাগার চত্বরে নিরাপত্তা নেই।  পুলিশকে কড়া হুশিয়ারি দিতেই তাদের এই বিক্ষোভ।

তিনি আরও অভিযোগ করেন বর্ধমান জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক আব্দুল রবের অঙ্গুলীহেলনে বিজেপি কার্যকর্তাদের মারধর করেছেন।

অন্যদিকে আমাদের প্রতিনিধি বিজেপি নেতা শ্যামল রায়ের অভিযোগ নিয়ে তৃণমূলের সাধারণ সম্পাদক আব্দুল রবকে প্রশ্ন করলে তিনি এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে জানান। এছাড়াও তিনি জানান বর্তমানে নেটের যুগে খুব তাড়াতাড়ি ছবি বা ভিডিও প্রকাশ পায়। যদি এরকম কিছু হয়ে থাকে তাহলে বিজেপি প্রমাণ দিক।


বিস্তারিত জানতে ভিডিও দেখুনঃ

https://ezeropoint.net/news/462659বিজেপি-তৃণমূলের অভিযোগ, পাল্টা অভিযোগ, গতরকাল রাতে আবার উত্তেজনা বর্ধমান জেলখানা মোড়েবর্ধমান থানার আইসি পিন্টু সাহা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।জিরো পয়েন্ট বিশেষ প্রতিনিধিঃ পিন্টু প‍্যাটেল—-বিভিন্ন সংবাদের আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ ও সাবস্ক্রাইব করুন আমাদের ওয়েবসাইট www.ezeropoint.net

Zero Point- জিরো পয়েন্ট यांनी वर पोस्ट केले मंगळवार, ७ जुलै, २०२०

Related posts

রানীগঞ্জের বক্তারনগরে মায়ের জন্য কূপ খনন সাঁওতাল ছাত্রীর

E Zero Point

আগামী দিন হয়তো অন্য কোন মেয়ের ক্ষতি করতোঃ মিমি চক্রবর্তী

E Zero Point

তাঁতশিল্পীদের এলাকায় কংগ্রেসের নির্বাচনী প্রচার

E Zero Point

মতামত দিন