01/05/2024 : 12:03 AM
আমার বাংলাউত্তর দিনাজপুরউত্তর বঙ্গ

আজ সকলে হেমতাবাদের বিজেপি বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধারঃ পরিবারের দাবি খুন করা হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ আজ ১৩ জুলাই সোমবার ভোরে স্থানীয় একটি চায়ের দোকানে উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। বিধায়কের বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি বন্ধ চায়ের দোকানে বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যু নিয়ে চাঞ্চল্য ছড়াল বাংলার রাজনৈতিক মহলে। পরিবারের দাবি, আত্মহত্যা নয়, তাঁকে খুনই করা হয়েছে।

পুলিশ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় এবং দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এটি খুন নাকি আত্মহত্যার ঘটনা তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলে মৃত্যুর সময় ও কারণ জানা যাবে।

মৃত বিধায়কের স্ত্রী তথা প্রাক্তন পঞ্চায়েত প্রধান চাঁদিমা রায়ের অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তদন্তের দাবি জানিয়েছেন রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরিও। তিনি বলেন, ‘এই মৃত্যু সন্দেহজনক। একজন মানুষ হাতবাঁধা অবস্থায় আত্মহত্যা করতে পারেন না। পুলিশ সঠিক তদন্ত করুক।’

বিন্দোল গ্রাম পঞ্চায়েতে পরপর তিনবার সিপিএমের প্রধান ছিলেন তিনি। প্রথমে সিপিএমের টিকিটে বিধায়ক হলেও পরে তিনি বিজেপিতে যোগ দেন।

এই ঘটনায় কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ৷ বিজেপি নেতা রাহুল সিনহাও এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন৷ সরাসরি তৃণমূল কংগ্রেসের দিকে আঙুল তুলেছেন তিনি৷ মৃত বিধায়কের পরিবারও সিবিআই তদন্তের দাবি জানিয়েছে৷ এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার উত্তর দিনাজপুরে ১২ ঘণ্টার বনধের ডাক দিয়েছে বিজেপি৷

উত্তর দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানিয়েছেন, প্রকৃত ঘটনা তদন্তে উঠে আসবে৷

Related posts

তৃণমূল কংগ্রেসের বুথভিত্তিক কর্মী সম্মেলন মেমারি ২ ব্লকে

E Zero Point

কামারপুকুরে আনন্দধাম বৈদ্যুতিক চুল্লির শুভ উদ্বোধন

E Zero Point

মেখলিগঞ্জে তৃণমূল কংগ্রেসের সন্মেলন

E Zero Point

মতামত দিন