18/05/2024 : 12:48 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

মঙ্গলকোটের জাল পাড়ায় বিজেপির আর নয় অন্যায় পথসভা

জিরো পয়েন্ট নিউজ – পরাগ জ্যোতি ঘোষ, গুসকরা, ১৭ ডিসেম্বর ২০২০


আজ বিকাল চারটায় মঙ্গলকোটের জালপাড়া বাসস্ট্যান্ডে বিজেপির আর নয় অন্যায় পথসভা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন বিজেপি জেলা সহ-সভাপতি রানা প্রতাপ গোস্বামী, কিষান মোর্চার নেতা বুদ্ধদেব মন্ডল, শিক্ষক নেতা দীনেশ সাঁতরা, জেলা সদস্য বানেশ্বর কবিরাজ, 49 জেড জেড পির সভাপতি সমীর দাস বৈরাগ্য প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন লড়াকু নেতা প্রসেনজিৎ লাহা।

এদিনের এই অনুষ্ঠানের নজরকাড়া ভিড় আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কে যে যথেষ্ট বেগ দিতে চলেছে তারই প্রমাণ। অনুষ্ঠানে বক্তারা সকলেই তাদের বক্তব্যে তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠেন ।তারা সিপিএমকেও ছাড়েননি ।তাদের বক্তব্যের মধ্যে বারবার উঠে এসেছে তৃণমূলের কাটমানির কথা। তারা মনে করেন আসন্ন নির্বাচনে তারা আসছেন তাতে আর কোনো সংশয় নেই।

শিক্ষক নেতা দীনেশ সাঁতরা বলেন যে এই জালপাড়া বাসস্ট্যান্ডে একদিন পুলওয়ামা হত্যাকাণ্ডে শহীদদের জন্য তারা মোমবাতি প্রজ্জ্বলন করে শ্রদ্ধা জানাতে চেয়েছিলাম কিন্তু সেদিনের তৃণমূলের হার্মাদ বাহিনি তাদেরকে সেই অনুষ্ঠান করতে দেয়নি। আর ভাগ্যের চাকা এমন এই জালপাড়া বাসস্ট্যান্ডে মাত্র এক বছরের ব্যবধানে এতো মানুষের সামনে তারা সভা করছেন ।এটাই বিজেপির সাফল্য বলে তিনি মনে করেন। এটাই তিনি বিজেপির ধৈর্য বলে মনে করেন।

জেলা সহ-সভাপতি রানা প্রতাপ গোস্বামী জানান যে অনেক তৃণমূল নেতা তাদের সঙ্গে যোগদান করছেন বলে অনেকে মনে করছেন যে বিজেপি দল টাই পচে যাবে ।তাদের উদ্দেশ্যে তিনি বলেন বিজেপি দলটি একটি জাতীয় দল। এই দলের কিছু অনুশাসন আছে। তাই একথা মনে করার কোনো উদ্বেগ নাই যে এখানে যোগদান করলেই যে সেই সমস্ত নেতারা নেতৃত্বে আসবেন। কারণ যে সমস্ত পুরনো নেতারা বিজেপি দল কে দাঁড় করিয়েছেন তারাই ভবিষ্যতে নেতৃত্ব দেবে। এটাই তাদের অনুশাসন বাদ ।তাই তৃণমূলের মত এই দলটির পচার কোন সম্ভাবনা নেই। তিনি মানুষকে স্বতঃস্ফূর্তভাবে নির্ভয় এ ভোটদানের জন্য আবেদন রাখেন।

অনুষ্ঠানে এতদঞ্চলের পুরনো নেতা বানেশ্বর কবিরাজ একটি কবিতার মাধ্যমে বিজেপি দলটির প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন ।প্রত্যেকটি বক্তার বক্তব্যের মধ্যেই ছিল নতুন দিনের আলোর প্রতিচ্ছবি। বিভিন্ন অঞ্চল থেকে প্রচুর মানুষ এদিন আসেন এই সভায়। জয় শ্রীরাম ধ্বনিতে আকাশ-বাতাস মুখরিত হয়ে ওঠে ।এককথায় লড়াই জমে উঠেছে দারুণভাবে মঙ্গলকোটে।

Related posts

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

E Zero Point

ড্রেনের আবর্জনাকে কেন্দ্র করে মেমারিতে তৃণমূল-বিজেপির বচসা, উভয় পক্ষের থানায় অভিযোগ দায়ের

E Zero Point

পাশ করে দেওয়ার দাবি জানিয়ে রাজ্যসড়ক অবরোধ উত্তরবঙ্গে

E Zero Point

মতামত দিন