31/01/2023 : 5:00 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

গুসকরায় পালিত হলো তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস

জিরো পয়েন্ট নিউজ – জ্যোতিপ্রকাশ মুখার্জ্জী,পূর্ব বর্ধমান, ২ জানুয়ারি ২০২৩:


গুসকরা শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ১ লা জানুয়ারি যথাযোগ্য মর্যাদা সহকারে দলের ছাব্বিশ তম প্রতিষ্ঠা দিবস পালিত হয়। এইদিন কয়েকশ তৃণমূল কর্মীর উপস্থিতিতে শহরের বুকে একটি পদযাত্রা বের হয়। গুসকরা বাসস্ট্যান্ড, স্কুলমোড়, পৌরসভার পাস দিয়ে পদযাত্রা দলীয় অফিসে শেষ হয়।

সেখানে তৃণমূল কর্মীদের উপস্থিতিতে ও স্লোগানের মধ্যে দিয়ে প্রবীণ তৃণমূল কর্মী তথা গুসকরা কলেজের প্রাক্তন অধ্যাপক রবীন গুপ্ত দলীয় পতাকা উত্তোলন করেন। তাকে সহযোগিতা করেন পৌরপ্রধান কুশল মুখার্জ্জী। এইদিন দলের পক্ষ থেকে গলায় শাল জড়িয়ে ও হাতে পুষ্প স্তবক তুলে দিয়ে দুই প্রবীণ তৃণমূল কর্মী রবীন গুপ্ত ও কুমুদরঞ্জন মণ্ডলকে সম্মানিত করা হয়। এছাড়াও আরও দুই জনকে সম্মানিত করার সিদ্ধান্ত নেওয়া হলেও বয়সজনিত কারণে তারা উপস্থিত থাকতে পারেননি।

এইদিন দলের পক্ষ থেকে কুশল বাবু বক্তব্য রাখেন। কেন ও কিভাবে তৃণমূল কংগ্রেস গড়ে ওঠে সেই বিষয়ে সবিস্তারে তিনি ব্যাখ্যা করেন। দলের মর্যাদা যাতে ক্ষুণ্ণ না হয় তার জন্য তিনি দলীয় কর্মীদের সতর্ক করে দেন। এছাড়াও শহর সভাপতি দেবব্রত শ্যাম বক্তব্য রাখেন।

এর আগে গুসকরা বাসস্ট্যান্ডে নজরুল ইসলামের আবক্ষ মূর্তির উন্মোচন করেন কুশল বাবু। বিদ্রোহী কবির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য প্রদান করেন বেলি বেগম, সুব্রত শ্যাম, দেবব্রত শ্যাম, কার্তিক পাঁজা সহ অসংখ্য তৃণমূল কর্মী।

কুশল বাবু ছাড়াও পদযাত্রায় পা মেলান ভাইস চেয়ারম্যান বেলি বেগম সহ সমস্ত কাউন্সিলাররা, সমস্ত ওয়ার্ডের সভাপতি ও শাখা সংগঠনের সভাপতিরা, শহর মহিলা সভাপতি সহ অসংখ্য তৃণমূল কর্মী এবং শহর যুব সভাপতি কার্তিক পাঁজা ও শহর সভাপতি দেবব্রত শ্যাম।

 

Related posts

শুভেন্দু অধিকারীর মঙ্গলকামনায় পূজা

E Zero Point

ভাতারে গুপ্ত বাড়ি লক্ষীপূজা সর্বজনীন পূজার রূপ নিয়েছে

E Zero Point

বামপন্থী নেতা পাঁচুগোপাল বিশ্বাস প্রয়াত মেমারিতে

E Zero Point

মতামত দিন