06/05/2024 : 2:52 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

শ্রীরাম মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহের কমিটি গঠন বর্ধমানে

জিরো পয়েন্ট নিউজ – আমজাদ আলি, বর্ধমান, ১৬ জানুয়ারি ২০২১:


শ্রীরাম জন্মভূমির তীর্থ ক্ষেত্র অভিযান সংস্থার পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলা সাংগঠনিক ভাবে শুভ সূচনা হলো অধিষ্ঠাত্রী দেবী সর্ববমঙ্গলা মন্দির থেকে।

এদিন মা অধিষ্ঠাত্রী দেবী সর্ববমঙ্গলা মাকে পুজো দিয়ে পূর্ব বর্ধমান জেলার শ্রীরাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র অভিযানের পক্ষ থেকে মন্দির প্রাঙ্গনে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কার্যতঃ আজকের এই আলোচনা শেষে সংগঠনের ভারপ্রাপ্ত তিতাস চৌধুরী জানান,৫০০ বছর ধরে শ্রীরাম জন্মভূমি নিয়ে বিতর্ক ছিলো, এতদিন পর মহামান্য সুপ্রীম কোর্টের রায়ে জয়লাভ করে হিন্দুত্ব ভারতবাসী সুতরাং সেই মোতাবেক শ্রীরাম জন্মভূমি তীর্থ ক্ষেত্রের জন্য ভারতবর্ষ জুড়ে অর্থ সংগ্রহ করা হবে। তারই আজ পূর্ব বর্ধমান জেলা জুড়ে সর্ববমঙ্গলা মন্দিরে সাংগঠনিক ভাবে শুভ সূচনা করা হয়।

তিতাস বাবু আরও বলেন, শিল্পপতিদের বললে তারাই তৈরি করে দিতে পারতেন রাম মন্দির, কিন্তু সেটা রাম মন্দির না হয়ে শিল্প মন্দিরে পরিণত হত। সেই কারণে ভারতবাসীর উদ্যেশে এই মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহ করা হবে। সুতরাং এই অর্থ সংগ্রহের জন্য জাতি ধর্ম বর্ন নির্বিশেষে অর্থাৎ হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান সকলের কাছে গিয়ে এই অর্থ সংগ্রহ করা হবে বলে জানান তিতাস চৌধুরী।

Related posts

কালনা হাসপাতাল বেড থেকে নিখোঁজ রোগী

E Zero Point

লকডাউন থেকে আংশিক লকডাউনঃ তাঁতশিল্পীদের অবস্থা এখনও খারাপ

E Zero Point

কমরেড শ্যামল চক্রবর্তীর স্মরণসভা মেমারিতে

E Zero Point

মতামত দিন