06/05/2024 : 9:35 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তিন দিনব্যাপী স্বর্গীয় রাম চন্দ্র ঘোষ স্মৃতি ফুটবল ট্রফি

জিরো পয়েন্ট নিউজ সুমিত ঘোষ, মালদা, ২১ অগাষ্ট ২০২১:


গোল্ডেন ক্লাবের উদ্যোগে এবং মহদীপুর সিএনএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহযোগিতায় অনুষ্ঠিত হল তিন দিনব্যাপী স্বর্গীয় রাম চন্দ্র ঘোষ স্মৃতি ফুটবল ট্রফি। মহদীপুর হাইস্কুল মাঠে আয়োজন করা হয়েছিল এই ফুটবল প্রতিযোগিতার। শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় যার চূড়ান্ত পর্যায়ের প্রতিযোগিতা। ২-১ গোলে চন্দন ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় একে গোপালন কলোনি।

চাম্পিয়ান দলকে নগদ কুড়ি হাজার টাকা এবং ট্রফি তার পাশাপাশি রানার্স দলকে নগদ চোদ্দ হাজার টাকা এবং ট্রফি তুলে দেওয়া হয় সংগঠনের পক্ষ থেকে। উপস্থিত ছিলেন মহদীপুর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক তথা অন্যতম উদ্যোক্তা প্রসেনজিৎ ঘোষ, মহদীপুর বিওপির কোম্পানি কমান্ডেন্ট আর কে সাইন, ইংরেজবাজার থানার সাব-ইন্সপেক্টর অভিজিত ভৌমিক, কাজল ব্যানার্জি, মহদিপুর সিএনএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সম্পাদক ভূপতি মন্ডল, এক্সপোটার হৃদয় ঘোষ, উত্তম ঘোষ সহ অন্যান্যরা।

জানা যায় প্রতি বছরের ন্যায় এবছরও স্বর্গীয় রাম চন্দ্র ঘোষ স্মৃতি ফুটবল ট্রফির আয়োজন করা হয়েছিল। স্থানীয় সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে মোট ১৪ টি দল অংশ নিয়েছিল। শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় চূড়ান্ত পর্যায়ের খেলা। মুখোমুখি হয় ইংলিশবাজারের একে গোপালন কলোনি এবং চন্দন ক্লাব। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষে ২-১ গোলে জয়ী হয় একে গোপালন কলোনি।

Related posts

জিরো পয়েন্ট সাংবাদিকের তৎপরতায় ল্যাপটপ ফিরে পেলেন ছাত্র

E Zero Point

কেন্দ্রীয় সরকারের নীতির বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভ মেমারি ১ ব্লকে

E Zero Point

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ‘ধেড়ে ইঁদুর’ প্রসঙ্গে জামালপুরে বিস্ফোরক সৌমিত্র খাঁ

E Zero Point

মতামত দিন