29/09/2022 : 4:55 AM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বর্ধমানের পুলিশ অফিসার পেলেন ২০২১ সালের সেরা তদন্তের জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর পদক

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ২১ অগাষ্ট ২০২১:


২০২১ সালে সেরা তদন্তের জন্য ১৫২ জন পুলিশ আধিকারিককে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর পদক দেওয়া হয়েছে। এদের মধ্যে ২৮ জন মহিলা আধিকারিক। অপরাধের তদন্ত করার ক্ষেত্রে উচ্চ মানের পেশাদারিত্ব বজায় রেখে কাজে উৎসাহিত করার জন্য এবং শ্রেষ্ঠ তদন্তকারী আধিকারিকদের স্বীকৃতি দিতে ২০১৮ সালে এই পুরস্কার দেওয়া শুরু হয়। এ বছর যাঁরা পুরস্কার পেয়েছেন, তাঁদের মধ্যে ১৫ জন সিবিআই আধিকারিক, ১১ জন মধ্যপ্রদেশ ও মহারাষ্ট্র পুলিশের, ১০ জন উত্তর প্রদেশ, ৯ জন কেরল ও রাজস্থান, ৮ জন তামিলনাডু পুলিশ, বিহারের ৭ জন। গুজরাট, কর্ণাটক ও দিল্লি পুলিশের ৬ জন, আসাম ও পশ্চিমবঙ্গ পুলিশের ৪ জন, ত্রিপুরা পুলিশের ১ জন আধিকারিক রয়েছেন।

পশ্চিমবঙ্গ পুলিশের ৪ জন পুরস্কার-প্রাপক হলেন – শ্রী সুদীপ কুমার দাস, শ্রী কৌশিকব্রত মজুমদার, শ্রী সুমন সাধুখাঁ এবং শ্রী জিতেন্দ্র প্রসাদ। আসাম পুলিশের পুরস্কার-প্রাপকরা হলেন – শ্রী বিবেকানন্দ দাস, ডঃ রশ্মী রেখা শর্মা, শ্রী সুকুমার সিনহা এবং শ্রী দীপঙ্কর গগৈ। ত্রিপুরা পুলিশের শ্রীমতী রীতা দেবনাথ এই পুরস্কার পেয়েছেন।

পিআইবির প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় যে পূর্ব বর্ধমান জেলার পুলিশ অফিসার এস.আই. সুদীপ দাস ২০২১ – এর সুদক্ষ তদন্তকারী পুলিশ অফিসার হিসাবে ইউনিয়ন হোম মিনিস্টারস, মেডেল–এ সম্মানিত হলেন।

Related posts

ভাতার ব্লক হাসপাতালের স্বাস্থ্যপরিসেবা নিয়ে প্রশ্ন?

E Zero Point

কর্মতীর্থ-এর দোকান ঘরের উদ্বোধন করল মন্ত্রী স্বপন দেবনাথ

E Zero Point

নার্সদের ওপর হামলার প্রতিবাদে ডেপুটেশন কালনা হাসপাতালে

E Zero Point

মতামত দিন