28/01/2023 : 1:49 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে প্রতারক সন্দেহে গ্যাস এজেন্সির কর্মচারীদের আটক করলেন গ্রামবাসীরা

জিরো পয়েন্ট নিউজ, সাহিদুল ইসলাম, মেমারি,  ২১ অগাষ্ট ২০২১:


উজালা গ্যাস কানেকশন দেওয়ার নাম করে শনিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত কুচুট পঞ্চায়েতের বড় মশাগড়িয়া এলাকায় ৩ জন অপরিচিত ব্যক্তি এসে সাধারণ মানুষের কাছ থেকে তথ্য সংগ্রহ করতে থাকে এবং প্রত্যেকেরই হাতের আঙ্গুলের বায়োমেট্রিক নেন।


সম্প্রতি রেশনে আধার লিঙ্ক করার নাম করে কিছু প্রতারক বেশ কিছু মানুষের ব্যাংক অ্যাকাউন্ট থেকে বেশ কিছু টাকা হাতিয়ে নেওয়ার এমন খবর গ্রামবাসীরা জানতেন, তাই ওই তিনজন ব্যক্তি কে তাদের আইডেন্টিটি প্রুফ অথবা অথরাইজড লেটার দেখাতে বলে, সেই মুহূর্তে তারা কোন আইডেন্টি কার্ড অথবা অথরাইজড লেটার দেখাতে পারে না এবং বলেন যে তারা শক্তিগড় শ্রীকৃষ্ণ গ্যাস এজেন্সির মালিক দিবাকার রায় তাদেরকে পাঠিয়েছেন।

কিন্তু গ্রামবাসীরা তাদের কথা বিশ্বাস না তাদেরকে করে আটক করে মেমারি থানায় ও শ্রীকৃষ্ণ গ্যাস এজেন্সি তে খবর দেয়।  এমতাবস্থায় ঘটনাস্থলে দিবাকর রায় হাজির হন।

তিনি বলেন যে তিনি শ্রীকৃষ্ণ গেম এজেন্সির মালিক নন। তিনি একজন রিটেলার। এই তিনজন ব্যক্তি কে দিবাকর রায় কাজে নিযুক্ত করেছেন কিছুদিন আগে। তাদের আই কার্ড এখনো হয়নি বলে জানান দিবাকর রায়। দিবাকর রায়ের বক্তব্যের পরিপ্রেক্ষিতে ও স্থানীয় পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে পরবর্তী সময়ে তাদেরকে ছেড়ে দেয়া হয় বলে জানা যায়।

Related posts

শ্রদ্ধায় শহীদ স্মরণ দোগাছিয়ায়

E Zero Point

বাস-ট্রেকার শ্রমিক-কর্মচারীদের খাদ্যসামগ্রী বিতরণ মেমারিতে

E Zero Point

করোনা পজিটিভ পরিবারের পাশে জামালপুর পঞ্চায়েত সমিতি

E Zero Point

মতামত দিন