05/05/2024 : 7:06 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বড় ধরনের ডাকাতি রুখলো মেমারি থানার পুলিশ, গ্রেপ্তার ৫

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২৬ অগাষ্ট ২০২১:


পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত রসুলপুরে সাহানুই সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেড ব্যাঙ্কে একটি বড় ধরনের ডাকাতি রুখলো মেমারি থানার পুলিশ। জানা যায় উক্ত ব্যাঙ্কের রসুলপুর শাখায় মঙ্গলবার গভীর রাতে বেশ কিছু দুষ্কৃতি ব্যাঙ্কে শাটার ভেঙ্গে ভেতরে ঢুকে ভোল্ট ভাঙ্গার চেষ্টা করলে। সেই সময় স্থানিয় এক ব্যাক্তি তখনই এক ব্যাঙ্ক কর্মীকে জানান।

ঐ কর্মী, ম্যানেজার পার্থ দে কে ফোনে ঘটনা জানান ম্যানেজার সঙ্গে সঙ্গে মেমারি থানায় খবর দেন। এরপর মেমারি থানার ওসি দেবাশীষ নাগের তৎপড়তায় মেমারি থানার পুলিশ ও পালসিট ফাঁড়ির পুলিশ কে সাথে নিয়ে রাতে অভিযান চালানো হয়। পৌঁছেই প্রথমে ব্যাঙ্কের শাটার নামিয়ে দিয়েই ব্যাঙ্কটিকে চার পাশ ঘিরে ফেলে পুলিশ।

পর শাটার খুলে পাঁচ জন ডাকাতকে গ্রেফতার করে মেমারি থানায় নিয়ে আসে পুলিশ। এই দলের সঙ্গে আরো কেউ যুক্ত আছে কিনা পুলিশ তদন্ত শুরু করেছে। ধৃতদের বুধবার সকালে বর্ধমান আদালতে পেশ করা হয়েছে এবং সাত দিনের হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে। জানা যায় ধৃত দের কাছ থেকে রড,শাবল উদ্ধার করে পুলিশ।

মেমারি থানার ওসি দেবাশীষ নাগ জানিয়েছে, ধৃতদের নাম সঞ্জু ঘোষ ওরফে গিনি (২১)-বর্ধমান রথতলা, অভিজিৎ দে (২১) – ইছলাবাদ বর্ধমান, শেখ জাভেদ (২১),-নবাবহাট বর্ধমান ওরফে চিকনা, বাপি মণ্ডল (৩২) কাঁটাপুকুর বর্ধমান ও অভিজিৎ দত্ত (২৮) ইছলাবাদ বর্ধমান।

Related posts

মুর্শিদাবাদে শুরু হল ‘নারীশক্তি’-র পথচলা

E Zero Point

বন্যার জলে ভাসল গলসীর দাদপুর গ্রাম -শতাধিক দুর্গতদের খাবারের ব্যবস্হা

E Zero Point

কলকাতার চায়না টাউন ও শিলিগুড়ি হংকং মার্কেট এর নাম পরিবর্তনের পক্ষে, সুপ্রিম কোর্টের আইনজীবী জয়দীপ মুখার্জি

E Zero Point

মতামত দিন