30/04/2024 : 9:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

চা চক্রের মাধ্যমে মেমারি শহর তৃণমূল কংগ্রেসের জনসংযোগ

জিরো পয়েন্ট নিউজ, অতনু ঘোষ, মেমারি,  ৩ সেপ্টেম্বর ২০২১:


চা-এর সঙ্গে বাঙালি তথা ভারতীয়দের রোমান্সটা বোধয় শাশ্বত। রাজনীতি থেকে রাজকার্জ, কিংবা ফুটবল থেকে ফ্যাশন, সব মহলেই অবাধ বিচরণ তার। ভোটের বাজারে ‘চা’-এর জনপ্রিয়তা একসময় বাজার গরম করেছিলো।

বিজেপির পর এবার তৃণমূল কংগ্রেস চা চক্রের মাধ্যমে চায়ের কাপে তুফান তুলে আলোচনার উপর ভরসা করে জনসংযোগ বৃদ্ধি করল। চা’ চক্র কে ঘিরে মেমারি শহর তৃণমূল কংগ্রেসের প্রথম রাজনীতি-চর্চা শুরু হল আজ মেমারি শহরের বামুনপাড়া মোড়ে।

আরও পড়ুন – জেনে নিনঃ ১১ জন ভারতের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা রাজনীতিবিদ

এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারি শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জনসংযোগের মাধ্যম হিসেবে এই কর্মসূচি গ্রহণ করা হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন ঘোষাল, মেমারি পৌরসভা প্রশাসক মন্ডলীর সদস্য মনসুরা বেগম ও সন্তোষ বোয়াল, মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেসের সম্পাদক রাজকুমার রায় সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

আজকের এই কর্মসূচিতে সাধারণত সাধারণ মানুষের অভাব-অভিযোগ শুনলেন স্বপন ঘোষাল। তিনি জানান সমস্যা সংক্রান্ত অভিযোগগুলি মেমারি পৌরসভার প্রশাসক ও বোর্ডের সদস্যদের কাছে রাখবেন তার দ্রুত সমাধানের জন্য।

সামনে অপেক্ষা করছে পৌরসভা নির্বাচন, আর এই পৌরসভা নির্বাচনকে পাখির চোখ করে ঘুঁটি সাজাতে তৎপর মেমারি শহর তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি স্বপন ঘোষাল।



Related posts

পাঞ্জাবের মার্কা বস্তায় স্থানীয় আলুবীজ! মেমারির হিমঘরে প্রশানিক আধিকারিকরা এলেন তদন্তেঃ চাষীদের বিক্ষোভ, মালিকপক্ষের সাফাই

E Zero Point

গদাই সাহেবের মাজারে চাদর চড়ালেন মেমারি ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি

E Zero Point

বর্ধমান রেল স্টেশনে ভেঙে পড়লো ১৮৯০ সালের জলের ট্যাঙ্কের একাংশ, মৃত ৩

E Zero Point

মতামত দিন