26/04/2024 : 12:58 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

শক্তিগড়ে শ্যুটআউট : দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝড়া দুর্গাপুরের কয়লা মাফিয়া রাজু ঝা

জিরো পয়েন্ট নিউজ, এম.কে হিমু, পূর্ব বর্ধমান, ২ এপ্রিল ২০২৩:


শনিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের শক্তিগড়ে জাতীয় সড়কে আমড়া মোড়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝড়া হয়ে গেলেন বাম আমলে কয়লার বেআইনি কারবারের অন্যতম অধিপতি দুর্গাপুরের রাজু ঝা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যা ৬ টার কিছু পরে একটি সাদা গাড়িতে করে রাজু ঝা, তাঁর এক সঙ্গী কলকাতার দিয়ে রওনা দেন। পৌনে ৮টা নাগাদ শক্তিগড়ে ল্যাংচা হাবের কাছে দাঁড়ায় গাড়িটি। চালক গাড়ি থেকে নেমে যান। সেই সময় একটি গাড়ি করে তিন দুষ্কৃতী এসে গাড়ির কাঁচ ভেঙে গুলি চালায়। গাড়িতেই লুটিয়ে পড়েন রাজু ঝা। তাঁর সঙ্গী জখম হন। তাঁর নাম বোতিন মুখোপাধ্যায়। তাঁর হাতে গুলি লেগেছে। বর্ধমান অনাময় হাসপাতালে নিয়ে গেলে রাজু ঝা কে মৃত বলে ঘোষণা করা হয়।

সূত্রে জানা যায় বাম আমলে বেআইনি কয়লার কারবারের সামনের সারিতে বরাবর ছিলেন রাজু ঝা। ২০০৬ সালে একবার কিছুদিন জেল খাটেন। তারপর দুর্গাপুরে হোটেল, পার্কিং প্লাজা এসব গড়ে তোলেন। এরপর ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে রাজু বিজেপিতে যোগ দেন। মার্চে রাজুকে পুলিশ গ্রেফতার করে। জামিনে ছাড়া পাওয়ার পরে আবার জুলাইয়ে গ্রেফতার করা হয় তাকে।

শুট আউট এর ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত হয় শক্তিগড় থানা ও পূর্ব বর্ধমান জেলার পদস্থ পুলিশ আধিকারিকরা।  পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন সাংবাদিকদের বলেন ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

Related posts

ট্রাক্টর চালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার

E Zero Point

এবার বিজেপির লক্ষ্য পৌরসভা…গেরুয়ার ছোঁয়া কান্দিতে

E Zero Point

একই দিনে নাবালিকাকে তিনবার ধর্ষণঃ জামালপুরে গ্রেপ্তার যুবক

E Zero Point

মতামত দিন