28/01/2023 : 12:15 PM
অন্যান্য

রাজ‌্যে তৃতীয় করোনা আক্রান্ত | মেমারি দেবীপুরে টিম অনুগামী-র করোনা সচেতনতা অভিযান

রাজ‌্যে তীব্র হচ্ছে করোনা আতঙ্ক। গতকাল, শুক্রবার একজন আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছিল ৷ আজ, শনিবার ফের নতুন করে একজন আক্রান্তের সন্ধান মিলেছে। ওই তরুণী স্কটল্যান্ড থেকে ফিরেছিলেন। তিনি হাবড়ার বাসিন্দা। গতকাল, শুক্রবার গভীর রাতে তাঁর লালারস পরীক্ষা করতে বেলেঘাটা নাইসেডে পাঠানো হয়। রাতেই রিপোর্ট আসে। সেখানে দেখা যায় ওই তরুণী করোনা পজিটিভ। আপাতত তিনি বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি রয়েছেন। এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছে গেল তিন–এ। স্বাভাবিকভাবে করোনার কারণে এখন তীব্র আতঙ্কে ভুগছেন সাধারণ মানুষ। এভাবে রোগের প্রকোপ যদি বাড়াতে থাকে, তাহলে গৃহবন্দি হয়ে থাকা ছাড়া আর বাঁচার কোনও উপায় নেই বলেই মনে করছেন সাধারণ মানুষ ৷

আজ মেমারী ব্লকের দেবীপুর মোড়ে পথ চলতি সাধারণ মানুষ ও বাজারের সাধারণ মানুষকে করোনা প্রতিরোধে মাস্ক বিলি করা হল টিম অনুগামী র পক্ষ থেকে।

সংস্থার পক্ষ থেকে তারক রায় বলেন সকলকে নিরাপদ ও সচেতন থাকার জন্য অনুরোধ করেন এবং অযথা আতঙ্কিত না হয়ে চিকিৎসকদের পরামর্শ মেনে চলতে বলেন।

টিম অনুগামী-র সাইদুল ইসলাম কথায় এই ধরনের ক্ষুদ্র প্রচেষ্টা যদি আমরা বিভিন্ন সংস্থা এলাকায় এলাকায় করতে পারি তাহলে করোনার প্রকোপ থেকে শীঘ্রই মুক্তি পাবে বিশ্ববাসী।

 

Related posts

পিরিয়ডের সময় নারীদের রোজার নিয়ম

E Zero Point

কলানবগ্রামে সাইন্টিলা ২০২০

E Zero Point

১০৫টি বিশেষ ট্রেনের ব্যবস্থা করল পশ্চিমবঙ্গ সরকারঃ দেখে নিন তালিকা

E Zero Point