23/05/2024 : 9:46 AM
অন্যান্য

লকডাউনে মেমারিতে আবার পুলিশি অভিযান, আটক ২০ জন

নূর আহামেদ ও সুব্রত চক্রবর্তীঃ ক্রমশ প্রখর হচ্ছে করোনার বিষাক্ত আতঙ্ক । দেশব্যাপী মৃত্যুমিছিল শুরু করে দিয়েছে এই মারণ ভাইরাস। এখনও পর্যন্ত দেশে করোনা আক্রান্তর সংখ্যা ৫,২০০ ছাড়িয়েছে। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী সারা দেশে করোনায় মৃত্যু হয়েছে ১৪৯ জনের। গত ২৪ ঘন্টায় এই মারণ ভাইরাসের দরুন মৃত্যু হয়েছে ৩৫ জনের।

আজ মেমারি শহরে লকডাউন কে না মানার জন্য, এসডিপিও সদর দক্ষিণ আমিনুল ইসলাম খান ও ওসি সুদীপ্ত মুখার্জীর নেতৃত্বে  আজ মেমারি থানার অফিসার অভিজিৎ চ্যাটার্জী, জয়দেব দে ও শান্তনু রায় চৌধুরীর সহ একটি পুলিশ টিম  সমগ্র মেমারি শহরে বিশেষ অভিযান চালায়। লকডাউন আইন অমান্য করায় এবং অযথা রাস্তায় বের হওয়ায় ২০ জনকে আটক করেন মেমারি থানার পুলিশ। পুলিশি অভিযান চলাকালীন সাংবাদিকদের প্রশ্নে এসডিপিও সদর দক্ষিণ আমিনুল ইসলামের খান জানান, যাদের সত্যিই কোন প্রয়োজন নেই তবুও প্রচুর মানুষ রাস্তায় ঘুরছেন। সবাই লাঠি দিয়ে ভয় ও বুঝিয়ে ঘরে ঢোকানো হচ্ছে।

আজ অভিযানে কাপড়ের দোকান থেকে শুরু করে বই-খাতার দোকান, সারের দোকান বিভিন্ন অনিত্য প্রয়োাজনীয় দোকানও খোলা ছিল। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে লকডাউন মানার জন্য আবেদন নিবেদন, ভয় কিংবা আটক করা হলেও পুলিশের গাড়ি চলে যাবার পর আবার কিছু মানুষ জন রাস্তায় বেড়িয়ে পড়েন।

 

Related posts

মেমারি পৌরসভার ৫নং ওয়ার্ডে ছাত্রনেতার ঈদের শুভেচ্ছা

E Zero Point

বাৎসরিক পূজোর আগেই মেমারিতে চুরি হয়ে গেল মায়ের মূর্তি

E Zero Point

ভিসার নিয়ম লঙ্ঘনের দায়ে তবলিগ জামাতের সাথে যুক্ত ১১ জন বিদেশির জেল হল বিহারে

E Zero Point