29/01/2023 : 5:41 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বড়পলাশনে পরিযায়ী শ্রমিকের করোনা পজিটিভ, আজ মেমারি থানা এলাকায় সাতগেছিয়া সহ ২ জন করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ আবার পূর্ব বর্ধমানে করোনা পজিটিভ। আবার সেই পরীযায়ী শ্রমিক। ১৭ বছরের যুবক গত ২২ মে মহারাষ্ট্র থেকে ফিরেছিলেন। তার লালারসে সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। যদিও তাকে পাহাড়হাটী গার্গেশ্বর মোড়ের কোয়ারিন্টনে রাখা হয়েছিল। গতকাল তাকে ছেড়ে দেওয়ার পর সে বড়পলাশন গ্রামে বাড়িতে ফিরে আসেন। আর আজই তার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।
মেমারি থানার অর্ন্তগত মেমারি ২ ব্লকের বড়পলাশন-২ পঞ্চায়েতের দিঘীরপাড় এলাকার পাজারপাড়ের এই যুবক মুম্বাইয়ে সোনা-রুপোর কাজ করত‌ লকডাউনের ফলে কাজ বন্ধ হয়ে যাওয়ায় বাড়ি ফিরে আসে।
এই ঘটনায় গোটা গ্রামের মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে। এলাকার আশাকর্মী, পুলিশ প্রশাসনের উপস্থিতে এলাকাটি সীল করা হয়েছে। প্রশাসন সূত্রে জানা গেল যে, তাকে ক‍রোনা হাসপাতালে পাঠানো হয়েছে। করোনা আক্রান্তের বাড়ির ৮ জনকে কোয়ারিন্টন সেন্টারে পাঠানো হয়েছে এবং অন্য ২টি পরিবারের লোকদের হোম কোয়ারিন্টনে থাকতে বলা হয়েছে।

আজ সকালে মেমারি থানার সাতগেছিয়া-১ নং গ্রাম পঞ্চায়েতের ঝিকড়া গ্রামের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়। তাকে ইতিমধ্যে দুর্গাপুর সনোকা হাসপাতালে পাঠানো হয়েছে। পুরো এলাকা বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়েছে। জানা গেছে কিছুদিন আগে তিনি ভিনরাজ্য থেকে ফিরেছিলেন।

Related posts

কাটোয়ায় জেলা পুলিশের ‘পাঠশালা’ 

E Zero Point

আংশিক লকডাউনের প্রচারে মেমারি থানা

E Zero Point

বাংলা একাডেমি আয়োজিত সাহিত্য উৎসব ও লিটল ম্যাগাজিন মেলা

E Zero Point

মতামত দিন