29/01/2023 : 8:03 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

আমরা রাস্তায় নেমে কাজ করছি, ওরা টিভিতে বসে বাংলাকে হেয় করছেনঃ মন্ত্রী স্বপন দেবনাথ

নিজস্ব সংবাদদাতা, বর্ধমনঃ আজ বর্ধমান সংস্কৃতি লোক মঞ্চের  অ্যানেক্স হলে সাংবাদিকদের মুখোমুখি হলেন মন্ত্রী স্বপন দেবনাথ। উপস্থিত ছিলেন বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, সভাধিপতি দেবু টুডু, মেন্টর উজ্জল পরামানিক সহ অন্যান্য কর্মাধ্যক্ষগণ।

সাংবাদিক বৈঠকে মন্ত্রী স্বপন দেবনাথ বর্তমান করোনা সহ আমফানে ক্ষতিগ্রস্তদের জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে কি কি ব্যবস্থা নেওয়া হয়েছে তার পরিসংখ্যানন দিলেন। মন্ত্রী স্বপন দেবনাথ বলেন পরিযায়ী শ্রমিকদের কিভাবে রাখা হয়েছে বিভিন্ন ইনস্টিটিউশনাল সেন্টারে। এই অবস্থায় বিভিন্ন রাজ্য থেকে আমাদের জেলায় কতজন পরিশ্রমিক এসেছেন তার হিসাব প্রদান করেন তিনি। পাশাপাশি আমাদের জেলা থেকে বিভিন্ন রাজ্যে কতজন মানুষ গেছেন তারও পরিসংখ্যান দিলেন স্বপন দেবনাথ।

আমফান সুপার সাইক্লোন এর ক্ষতিগ্রস্ত মানুষদের বিভিন্ন রকম ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বলে তিনি জানালেন তিনি বলেন ২০৯৪ টি বাড়ি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে । ১০হাজার ৬৩৯ টি বাড়ি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে তিনি জানালেন।

প্রাইমারি ও আপার প্রাইমারি স্কুলের পড়ুয়াদের মিড ডে মিলের চাল আলু দেওয়ার পরিসংখ্যান জানালেন স্বপন দেবনাথ।পাশাপাশি সু সংহত শিশু বিকাশ প্রকল্পের শিশুদের জন্য আহারের ব্যবস্থা করা হয়েছে ।

সাংবাদিক সম্মেলনে সহ সহসভাপতি দেবু টুডু বলেন বিজেপি দলের পক্ষ থেকে তৃণমূল সরকারের বিরুদ্ধে বদনাম করার চেষ্টা  করা হচ্ছে। তিনি বলেন বাংলার মানুষ ওদের জবাব দেবে।


Advt

Related posts

কাটোয়ায় মুট পুজো

E Zero Point

“পথশ্রী” প্রকল্পের সূচনা বড়শুলে

E Zero Point

মেমারি থানায় পুলিশ দিবস পালন

E Zero Point

মতামত দিন