28/11/2022 : 4:08 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপান্ডুয়াহুগলি

বাম বিধায়কের উপস্থিতিতে পাণ্ডুয়াতে সিপিআইএমের বিক্ষোভ কর্মসূচি

স্টাফ রিপোর্টার, পাণ্ডুয়া, ১৬ জুনঃ সারা দেশের সাথে এক যোগে আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্ক্সবাদী) পাণ্ডুয়া এরিয়া কমিটির ডাকে বিক্ষোভ ও মিছিল সংগঠিত হলো পাণ্ডুয়াতে। বিক্ষোভ মিছিলের নেতৃ্ত্ব দেন বিধায় আমজাদ হোসেন। তিনি জানান যে, পাঁচদফা দাবীর ভিত্তিতে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এই বিক্ষোভ মিছিল। তিনি বলেন আমাদের দাবী আমফান বিপর্যয় কে জাতীয় বিপর্যয় ঘোষণা করো। গরীব মানুষের ঘরের টাকা জালিয়াতি বন্ধ করো। কোভিড ১৯ সংক্রমণ নিয়ন্ত্রণ করো। আরও আরও টেষ্ট করো। সবার হাতে কাজ চাই। সবার পেটে ভাত চাই। মাসে মাথাপিছু ১০ কেজি খাদ্যশস্য বিনামূল্যে দাও, বর্ধিত বিদ্যুৎ মাশুল প্রত্যাহার করো, ১০০দিনের কাজে দুর্নীতি বন্ধ করো, রাজ্যের টাস্ক ফোর্স দ্বারা জিনিসের দাম নিয়ন্ত্রণ করা ইত্যাদি।
এছাড়াও বিধায়ক জানান যে, প্রাকৃতিক বিপর্যয় উপেক্ষা করে যে ভাবে মানুষ এই মিছিলে যোগ দিয়েছে। বামপন্থীদের প্রতি মানুষের আস্থা এখনও আছে ও একমাত্র বিকল্প তা প্রমাণ করে।

পাণ্ডুয়া তেলিপাড়া মোড়ে বিক্ষোভ কর্মসূচির পর মিছিল যায় পাণ্ডুয়া হাটতলা পর্যন্ত । উপস্থিত ছিলেন পার্টির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য রামকৃষ্ণ রায়চৌধুরী, এরিয়া কমিটির সম্পাদক তথা বিধায়ক আমজাদ হোসেন, আমানুল হক, বিজয় রায়,কল্যাণ ব্যানার্জি,যুব নেতা অভিষেক ঘোষ, শিবু ঘোষ, শিক্ষক নেতা জয়দেব ঘোষ সহ নেতা কর্মীরা। লড়াই জারি আছে। লড়াই জারি থাকবে।

Related posts

রবিনসন স্ট্রিট কান্ডের ছায়া এবার শ্রীরামপুরে

E Zero Point

পান্ডুয়া ব্লকের শিখিরা-চাপ্তা অঞ্চলে তৃণমূল কংগ্রেসের কর্মী বৈঠক

E Zero Point

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা এক যুবকের

E Zero Point

মতামত দিন