18/04/2024 : 5:37 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে “দুধে ফলে ভালো থেকো” কর্মসূচী মেমারিতে

নূর আহামেদঃ করোনা ও লকডাউনের পরিস্থিতিতে অজস্র পরিবার আজ কর্মহীনতার শিকার। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লকডাউন চলাকালীন কোন পরিবার যাতে অনাহারে না থাকেন তার ব্যবস্থা করেছেন বিভিন্ন ভাবে। মায়ের মতো আঁকড়ে রেখেছেন রাজ্যবাসীকে। এবার তার লক্ষ্য রাজ্যের ১০ হাজার পরিবারের ২৫ হাজার শিশুর পুষ্টিগত আহার পৌঁছে দেওয়া “দুধে ফলে ভালো থেকো” কর্মসূচীর মাধ্যমে।

তাই আজ জাতীয় চিকিৎসক দিবসের শুভক্ষণে মেমারি নতুন বাসষ্ট্যান্ডে সামাজিক দূরত্ব বিধি অনুসরণ করে আয়োজিত হল মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে “দুধে ফলে ভালো থেকো” কর্মসূচী।

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী ডাঃ শিখা দত্তর উদ্যোগে ও মেমারি পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান ও বর্তমান প্রশাসক স্বপন বিষয়ীর তত্ত্বাবধানে ও মেমারি শহর মহিলা তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় আজ ২০০ জন শিশুর জন্য ৬ রকমের ফল, বিস্কুট ও দুধের প্যাকেট শিশুর মায়েদের হাতে হাতে  তুলে দেওয়া হল।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার প্রশাসক স্বপন বিষয়ী, মেমারি শহর মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মানসুরা বেগম, প্রাক্তণ কাউন্সিলর বিদ্যুৎ দে, রণজিৎ বাগ, রত্না দাস, রুপা খাঁড়া, শামসুল হক মির্জা এবং মেমারি নিউ বাসষ্ট্যান্ড বাস ট্রেকার শ্রমিক ইউনিয়নের সেক্রেটারি সুকান্ত হাজরা ও তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দ।

Related posts

বর্ধমানের রায়ানে বাবার হাতে ছেলে খুনঃ মেমারি থানার পুলিশের হাতে গ্রেপ্তার

E Zero Point

জেনে নিন মেমারি ১ পঞ্চায়েতের বাগিলা অঞ্চলের বিস্তারিত ফলাফল

E Zero Point

ঝুলন অনুষ্ঠানের সামাজিক বার্তা নদীয়ায়

E Zero Point

মতামত দিন