01/02/2023 : 1:23 AM
আমার বাংলা

চুঁচুড়ায় অনুষ্ঠিত হলো ক্রিকেট ম্যাচ

জিরো পয়েন্ট নিউজ – সুমন চক্রবর্তী, হুগলি, ২৬ ডিসেম্বর ২০২২:


এক সম্প্রীতির ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত করা হলো চুঁচুড়ায়।সোমবার সকালে চন্দননগর পুলিশ কমিশনারেটের চুঁচুড়া পুলিশ লাইনে মধ্যে চন্দননগর পুলিশ কমিশনার একাদশ বনাম হুগলি জেলা সাংবাদিক একাদশ এর মধ্যে এক সম্প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।মোট খেলা হয় 12 ওভার করে।আর এই খেলায় টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় হুগলী জেলা সাংবাদিক একাদশ এবং ব্যাটিং করতে মাঠে নামে পুলিশ কমিশনার একাদশ।
12 ওভার শেষে পুলিশ কমিশনার একাদশ
২০৫ রান করেন।


প্রথম ঊর্ধ্বে পুলিশের পক্ষ থেকে এই খেলায় ওপেনিং করতে মাঠে নামে ডিসি শ্রীরামপুর অরবিন্দ আনন্দ এবং তাকে সহযোগিতা করেন চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি।
অন্যদিকে দ্বিতীয় উর্ধ্বে সংবাদিকদের পক্ষ থেকে এই খেলায় ওপেনিং করতে নামেন নিউজ 18 বাংলার সাংবাদিক রানা কর্মকার ও আজকাল পত্রিকার সাংবাদিক মিলটন সেন ।


12 ওভার শেষে 2 উইকেট হারিয়ে 165 রান করে পুলিশ কমিশনার একাদশের কাছে পরাজিত হয় হুগলি জেলা সাংবাদিক একাদশ।
খেলার শেষে সাংবাদিকদের পক্ষ থেকে পুলিশ কমিশনারেটের হাতে উইনার্স কাপ ও পুলিশ কমিশনারের পক্ষ থেকে সাংবাদিকদের হাতে রানার্স কাপ পুরস্কার তুলে দেওয়া হয় ।


আজকের এই খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার তুলে দেওয়া হয় ডিসি শ্রীরামপুর অরবিন্দ আনন্দ সাহেব এর হাতে।
চন্দননগর পুলিশ কমিশনারেটের কমিশনার অমিত পি জাভালগি জানান ,
প্রেস ও পুলিশ উভয়েই সারাদিন নানান কাজে মধ্যে ব্যস্ত থাকে তাই আজকের এই সম্প্রীতির খেলায় পুলিশ থেকে সাংবাদিক উভয়েই খুবই খুশি।


সামনে গঙ্গাসাগর মেলা তাই একটু কাজের চাপ আছে, মেলা মিটলেই আমরা সাংবাদিকদের সাথে আবার একটি ফুটবল ম্যাচের আয়োজন করব ।তাই সকল সাংবাদিক বন্ধুদের আমরা পাশে থাকার আহ্বান জানাচ্ছি।

Related posts

এক বছরে কোনো নেতাকে আসতে দেখিনিঃ কুরবান কাণ্ডে ক্ষোভ উগরে দিলেন কুরবানের স্ত্রী

E Zero Point

মাস্ক- রাখি পড়িয়ে অভিনব রাখীবন্ধন উৎসব পালন করলো রিষড়া থানা

E Zero Point

মেমারি পৌরসভার ১৩ ও ১৪ নং ওয়ার্ডে স্বাধীনতা দিবস উদযাপন

E Zero Point

মতামত দিন