25/04/2024 : 3:26 PM
আমার বাংলাগুসকরাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমঙ্গলকোট

গুসকরা ও মঙ্গলকোটের গর্ব দেবায়ন রায়ঃ সংবর্ধনা দিলেন বিধায়ক অভেদানন্দ থান্ডার

পরাগ জ্যোতি ঘোষ, গুসকরা, ১৬ জুলাইঃ দেবায়ন রায় কে মাধ্যমিকে গুসকরার সর্বোচ্চ নম্বর এবং সামগ্রিকভাবে টপ ১৫ এ থাকার জন্য আজ সন্ধ্যায় ১২ নম্বর ওয়ার্ডে তার বাড়িতে গিয়ে বিশেষভাবে সংবর্ধনা জানালেন আউসগ্রাম এর বিধায়ক অভেদানন্দ থান্ডার ও গুসকরা শহর-সভাপতি কুশল মুখার্জি।

অত্যন্ত শান্তশিষ্ট স্বভাবের ছেলে। বাবা বুদ্ধদেব রায় প্রাথমিক শিক্ষক এবং মা বনশ্রী রায় গৃহবধূ। মঙ্গলকোটের জয়পুরের আসল বাড়ি। ছেলের পড়াশোনার কারণে বাবা-মা গুসকরায় বসবাস করেন।
বুদ্ধদেব বাবু জানান তাদের স্বপ্ন তাদের সন্তান, যতটুকু পারেন নিজের হাতে মানুষ করার চেষ্টা করেছেন তাকে । বাংলায় ৯৬ ইংরেজিতে ৯২ অংকে ১০০ ভৌতবিজ্ঞানের ৯৭ জীবন বিজ্ঞানে ১০০ ইতিহাসে ৯৬ ভূগোলে ৯৯ পেয়েছে। দেবায়নের এই সাফল্যে মঙ্গলকোট এবং আউসগ্রাম উভয় ব্লক এ আনন্দের জোয়ার। কারণ গুসকরার বাসিন্দা হলেও আদবে মঙ্গলকোটের জয়পুর গ্রামে দেবায়নের শিকড় । দেবায়ন জানায় তার সব সাফল্যের পেছনে তার বাবা-মা। বিশেষ করে তার বাবা তাকে সাহস যুগিয়েছেন প্রথম থেকে টপ ফিপটিন এর মধ্যে থাকার জন্য । সেটা পেরেছে সে এটাই তার বাবাকে দেওয়া বড় গুরুদক্ষিণা। সে গর্বিত সে একজন শিক্ষকের সন্তান। সকল শিক্ষকদের শ্রদ্ধা জানিয়েছে দেবায়ন।

Related posts

লকডাউনে পুরোহিতদের পাশে জামালপুরের তৃণমূল নেতা মেহেমুদ খাঁন

E Zero Point

দুস্থদের পাশে ‘খোলা জানালা’

E Zero Point

ভাতার থানার পক্ষ থেকে ভাতার হাসপাতালে স্বাস্থ্যকর্মীদের সম্বর্ধনা

E Zero Point

মতামত দিন