25/04/2024 : 1:30 PM
আমার বাংলাপূর্ব বর্ধমানবর্ধমান

বর্ধমানে স্বেচ্ছাসেবী সংস্থার মানবতার দেওয়াল ও গর্ভবতীদের ফ্রী টোটো

নিজস্ব সংবাদ, বর্ধমান, ২০জুলাই:


আবারও মানবিকতার নজর রাখল দক্ষিণ দামোদর এডুকেশন অ্যান্ড ওয়েলফেয়ার ট্রাস্টে কর্তৃপক্ষ। এবার পূর্ব বর্ধমান সদরঘাট ব্রিজের নিচে মানবতার দেয়াল তৈরি করল এই সংগঠন, সংগঠনের সম্পাদক আমিরুল আলি ও সভাপতি সেখ আমিনুল হক মহাশয় জানান-” এই মানবতার দেয়াল থেকে যে সমস্ত ভবঘুরে দুস্থ মানুষেরা রাস্তায় বস্ত্রহীন ভাবে ঘুরে বেড়াই তাদের উদ্দেশ্যেই আমাদের এই মানবতার দেয়াল তৈরি হলো আজ”
এই মানবতার দেয়াল থেকে বিনামূল্যে যে কেউ চাইলেই জামা কাপড় জুতো নিয়ে যেতে পারেন অন্যদিকে শহরের প্রত্যেক নাগরিককে তারা অনুরোধ করেছেন তাদের বাড়ির পুরাতন জামাকাপড় না ফেলে এই মানবতা দেওয়ালে রেখে যেতে যাতে করে কিছু মানুষ এখান থেকে উপকৃত হতে পারে।

একইসঙ্গে এদিন ২৮ টি টোটো উদ্বোধন করে যেগুলি বর্ধমান শহর এবং সংলগ্ন এলাকায় গর্ভবতী মহিলাদের বিনামূল্যে বিভিন্ন স্থানে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – সংগঠনের সভাপতি সেখ আমিনুল ইসলাম সম্পাদক আমিরুল আলি, বর্ধমান টাউন কমিটির চেয়ারম্যান সহদেব দাস,রায়না ব্লক প্রেসিডেন্ট আমিরুল হাসান মির্জা, খণ্ডঘোষ ব্লক প্রেসিডেন্ট সেখ তাজউদ্দীন,সেক্রেটারি ইমরান মল্লিক, কালচারাল সেক্রেটারি রকি রাও,সামীম সেখ ও অন্যান্য সক্রিয় সদস্য বৃন্দ। সংগঠন গত চার বছরে অনেক জনকল্যাণমূলক কাজ করে এসেছে এবং বর্তমানে তারা নতুন সদস্য যুক্ত করছেন। যারা এই ধরনের সামাজিক কাজে এগিয়ে আসতে চাই তারা সংগঠনের কর্তাদের সঙ্গে যোগাযোগ করে সদস্য পদ নিতে পারেন।

Related posts

মা দুর্গার পায়ের ছাপ….কাটোয়ায়

E Zero Point

ধর্মমত নির্বিশেষে দু্ঃস্থ মানুষদের মধ্যে কম্বল বিতরণ মেমারিতেে

E Zero Point

পৌরনির্বাচনকে পাখির চোখ করে কর্মী সম্মেলন মেমারি শহর তৃণমূল কংগ্রেসের

E Zero Point

মতামত দিন