25/04/2024 : 2:30 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তৃণমূল বিজেপি পুলিশের ত্রৈরথ প্রচার মঙ্গলকোটের চানক অঞ্চলে মাস্ক মাস্ট

পরাগ জ্যোতি ঘোষ, মঙ্গলকোট, ২০ জুলাই:


নিজে নেত্রীর লোগো চিহ্নিত মাস্ক পড়ে রীতিমত করোনার বিরুদ্ধে যুদ্ধের দামামা বাজিয়ে দিলেন মঙ্গলকোটের চানক অঞ্চল তৃণমূল সভাপতি রমজান শেখ। এ দিন সাতসকালেই জয়পুর বাসস্ট্যান্ডে তার লাল হিরো বাইকে চড়ে সকাল ৯ টায় দেখা গেল সম্পূর্ণ ভিন্ন চেহারায়। পড়েছেন তৃণমূল সুপ্রিমো চিহ্নিত মাস্ক।

অপরদিকে জালপাড়া বাসস্ট্যান্ডে দেখা মিলল বিজেপি চানক অঞ্চল সহ সভাপতি মলয় পালের। তিনি ও স্থানীয় ব্যাংক থেকে ফিরছেন মাক্স পরে। মাক্স পরা সরকার থেকে বাধ্যতামূলক করলেও নাম মাত্র কয়েকজন মানুষ এটা মেনে চলেছে চানক অঞ্চলে।

কিন্তু সম্প্রতি যেভাবে করোনা খাবা গাড়ছে মঙ্গলকোটে সকলের ঘুম উড়ে গেছে। আর মানুষকে সচেতন করতে হলে আগে নিজেদেরকে উদাহরণ হতে হবে বলে মনে করেন অঞ্চল তৃণমূল সভাপতি রমজান শেখ। অপরদিকে বিজেপির নেতা মলয় পাল বলেন তারা চাষী মানুষ ।তাই মানুষকে সচেতন করার বিশেষ প্রয়োজন আছে। আর যেভাবে চারিদিকে করো না বেড়ে চলেছে এখন যদি মানুষ সচেতন না হয় তাহলে গ্রামগুলোর মহামারী অবস্থা হবে।

এদিন সকালে মঙ্গলকোট থানার পক্ষ থেকে চালক অঞ্চলে কড়া ভাবে প্রচার চালিয়েছে পুলিশ আর তারপরও জনসাধারণের মধ্যে তেমন ভাবে সাড়া মিলছে না ।কিন্তু সাধারণ মানুষ আশাবাদী বিকেলের পর থেকেই পুলিশ কড়া ভাবে দমন করবে ওই সকল অবিবেচক মানুষদের। প্রথমদিকে পুলিশ যেভাবে কড়া পদক্ষেপ নিয়েছিল সেই ভাবে যদি আবার শুরু হয় তাহলে সঠিকভাবেই করণা মোকাবেলা সম্ভব হবে বলে মনে করেন সাধারণ মানুষজন।

Related posts

পুরুলিয়ায় শীতবস্ত্র প্রদান আঁচলের

E Zero Point

মঙ্গলকোটে একরাত্রি ব্যাপী কাবাডি প্রতিযোগিতা

E Zero Point

ভাতার ও মঙ্গলকোট থানা থেকে রোগীদের ফল বিতরণ

E Zero Point

মতামত দিন