28/11/2022 : 1:11 PM
BREAKING NEWS
আমার বাংলাঝাড়গ্রামদক্ষিণ বঙ্গ

ঝাড়গ্রামে বাংলার যুবশক্তি কর্মসূচিতে অভিনেতা সোহম

জিরো পয়েন্ট নিউজ – গৌরাঙ্গ বটব্যাল, ঝাড়গ্রাম, ১ অগাষ্ট ২০২০


“যুব শক্তি” এর শক্তি বৃদ্ধি করতে ফের ঝাড়গ্রামে মিটিং সোহম চক্রবর্তীর। গত শুক্রবার ঝাড়গ্রামে মিটিং করলেন রাজ্যের যুব তৃণমূলের সহ-সভাপতি অভিনেতা সোহম চক্রবর্তী। ঝাড়গ্রাম শহরের তিন নম্বর ওয়ার্ডের গাইঘাটা এলাকার একটি বেসরকারি অতিথিশালায় মিটিং করেন তিনি। জানা যায়, ঝাড়গ্রাম জেলায় যুব তৃণমূলকে আরও শক্তিশালী করার জন্যই সোহম এর এই মিটিং। মিটিংয়ে উপস্থিত রয়েছেন ৫ টি জেলার যুব তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক নির্মাল্য চক্রবর্তী।তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো, ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু,ঝাড়গ্রাম জেলা তৃণমূলের চেয়ারম্যান বীরবাহা সরেন টুডু,এছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা সভাধিপতি মাধবি বিশ্বাস,তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সহ সভাপতি দেবনাথ হাঁসদা সহ ঝাড়গ্রাম জেলার যুব তৃণমূলের নেতারা।

কর্মীদের উদ্দেশ্যে সোহম বলেন,আমরা সাড়ে ৫ লক্ষ যুবক যুবতীকে পাশে পেয়েছি তাদেরকে আমরা সমাজ সেবার কাজে পরিচালনা করব। বাংলার যুবশক্তি আগামীদিনে ভারতের যুবশক্তি হবে। ‘বাংলার যুবশক্তি একটি অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। এই সংগঠনের কাজ হল অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করা। তাই সংগঠনকে শক্তিশালী করার জন্য এই বৈঠকের আয়োজন করা হয়েছে।

‘বৈঠকে তৃণমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো দলের যুব ও ছাত্রদের বুথে বুথে গিয়ে ভোটারের সঙ্গে কথা বলার আবেদন জানান। তিনি বলেন, ‘এই ভাবেই দলের হারিয়ে যাওয়া গৌরব পুনরুদ্ধার হবে, আগামী দিনে ফের স্বমহিমায় তৃণমূল কংগ্রেস মানুষের আশীর্বাদ পাবে।’

Related posts

বর্ধমানে বিজেপি প্রার্থী ঘোষণা হওয়ার পরই শতাধিক কর্মী বিজেপি থেকে তৃণমূলে

E Zero Point

নিজেকে নিজেই বাঁচানোর নির্দ্দেশিকা পত্র বিলি কালনা পৌর এলাকায়

E Zero Point

এবিটিএ নেতৃত্বে উত্তর ২৪ পরগনার সুটিয়ায় জনতার বাজার

E Zero Point

মতামত দিন