28/03/2024 : 4:57 PM
টলি-বলি-কলি-হলিবিনোদন

ভারতে জাতপাত নিয়ে মন্তব্য করায় সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হল #Boycott_Kangana ডাক

জিরো পয়েন্ট নিউজ – গৌরাঙ্গ বটব্যাল, ঝাড়গ্রাম, ২৫ অগাষ্ট ২০২০:


তিনি কঙ্গনা রানাওয়াত। বলিউডের অন্দরমহলের খারাপ খবর তিনি সবার সামনে তুলে ধরেছেন।বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পরে টানা মুখ খুলেছেন তিনি। নেটিজেনদের কখনো নয়নের মণি হয়েছেন কঙ্গনা আবার কখনো বিতর্কিত মন্তব্য করে পড়েছেন ক্ষোভের মুখে। ভারতে জাতপাতের অত্যন্ত বিতর্কিত মন্তব্য করায় টুইটারে #বয়কট_কঙ্গনা ডাক উঠল তার বিরুদ্ধে। ভারতে জাতপাতের উপস্থিতি নিয়ে মন্তব্য করেছিলেন কঙ্গনা। নেটিজেনদের একাংশের পাল্টা রোষের মুখে পড়েন এই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি শেখর গুপ্তার টুইটারে একটি পোস্ট করার
পরিপ্রেক্ষিতে কঙ্গনার মন্তব্য করেন যে, আধুনিক ভারতীয়রা জাতপাতকে প্রত্যাখ্যান করেছেন। জাতপাত যে আর আইনি বিষয় নয়, এটি শুধু মাত্র কয়েকজন মুষ্টিমেয় মানুষের ফায়দার জন্য তা ছোট শহরের মানুষজনও এখন জেনে গিয়েছেন। চলুন এই বিষয়ে বার কথা বলা যাক এবং মত গড়ে তোলা যাক।এরপর এ কথা বলার পর এই বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনদের একাংশ। তাকে বয়কট করার ডাক ওঠে। কঙ্গনাকে কটাক্ষ করে লেখা হয়, ‘অর্ধেক শিক্ষা অশিক্ষার থেকেও ভয়ঙ্কর’। কেউ কেউ আবার পুরনো খবর শেয়ার করেছেন যেখানে উত্তর ভারতে কীভাবে দলিতদের উচ্চবর্ণের হাতে এখনো পর্যন্ত শোষিত হতে হয় তার উদাহরণ রয়েছে।

যদিও বলিউডের এই কুইন মোক্ষম জবাব দিয়ে টুইটারে লেখেন যে ‘হিন্দুত্ব আপনার গুণে পরিচয় হওয়া উচিত। আমি ভারতীয় আর এটাই আমার একমাত্র পরিচয়।’

Related posts

করোনা আবহে হতাশার সুর ক্ষ্যাপা বাউলের কন্ঠে

E Zero Point

গোধূলীর আবিরে লাবণ্য – এক অসাধারণ স্বল্প দৈর্ঘ্যের ছবি

E Zero Point

আগামী ২৭ আগস্ট ডকুফিল্ম ‘বায়োগ্রাফি অব নজরুল’ এর ট্রেলার প্রকাশ পাবে

E Zero Point

মতামত দিন