29/03/2024 : 5:32 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গবাঁকুড়া

বাঁকুড়ার বিজেপি বিধায়কের তৃণমূল যোগদানে চিন্তিত বিজেপি

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বাঁকুড়া, ২৯ অগাষ্ট, ২০২০:


বাংলার বিজেপিতে আবার ভাঙ্গন। এবার বাঁকুড়ার হেভিওয়েট বিজেপি নেতা পদ্মফুল ছেড়ে গতকাল ঘাস ফুল শিবিরে যোগ দিলেন। যা নিয়ে রীতিমতো চিন্তায় পরে গেছে বিজেপি শিবির।

গতকাল জেলা তৃণমূল ভবনে উপস্থিত হয়ে সপারিষদ তিনি তৃণমূলে যোগ দেন। দলবদলের কর্মসূচীতে উপস্থিত ছিলেন তৃণমূলের বাঁকুড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা, প্রাক্তন সভাপতি বর্তমানে দলের চেয়ারম্যান শুভাশীষ বটব্যাল, জেলা কো-অর্ডিনেটর সুব্রত দরিপা, মৃত্যুঞ্জয় মুর্ম্মু, গুরুপদ মেটে প্রমুখ। পুস্পস্তবক, মালা ও ধর্মীয় বই হাতে ধরিয়ে বর্ষীয়াণ এই বিজেপি বিধায়ককে দলে স্বাগতও জানালেন জেলা তৃণমূল নেতৃত্ব। তিনি আর কেউ নন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তুষার কান্তি ভট্টাচার্য। উল্লেখ্য, ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে, বাম-কংগ্রেস জোট প্রার্থী হিসেবে বিষ্ণুপুর কেন্দ্র থেকে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী তথা প্রাক্তন মন্ত্রী স্থানীয় পুর প্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে হারিয়ে বিধানসভায় যাওয়ার ছাড়পত্র আদায় করে নিয়েছিলেন তুষার কান্তি ভট্টাচার্য। পরে সেই শিবির বদলে শাসক দলে অর্থাৎ তৃণমূলে যোগ দেন।
আজ তিনি তৃণমূলে ফের যোগদান করে বলেন, ”অভিমান করে তৃণমূল ছেড়েছিলাম ঠিকই, তবে বিজেপিতে কাজ করার সুযোগ ছিল না, তাই ফের তৃণমূলেই ফেরা। একইসাথে এদিন তিনি দাবি করেন, রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জী যে কাজ করেছেন সারা পৃথিবীতে কেউ তা করতে পারবেনা। তৃণমূলে তার ফিরে আসার বিষয়ে বাঁকুড়া জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন, ‘দু’পক্ষের মান অভিমান ছিল মিটে গিয়েছে, বিজেপিতে গিয়ে ওনার মোহভঙ্গ হয়েছে। নেত্রী মমতা ব্যানার্জী স্বপ্ন দেখান না, স্বপ্ন পূরণ করেন।’ একইসাথে যেভাবে মানুষ তাদের দলে যোগ দিচ্ছেন তাতে তৃতীয় বারের জন্য মা মাটি মানুষের সরকারের ক্ষমতায় আসা সময়ের অপেক্ষা বলেও তিনি দাবি করেন।

Related posts

লায়ন্স ক্লাব অব বাঁশবেড়িয়ার উদ্যোগে রক্তদান শিবির

E Zero Point

মঙ্গলকোটের ধারসোনা গ্রামে রাস্তা দখল করে আছে বালি, পাথর, অবিলম্বে সরানোর দাবি

E Zero Point

মেমারি থানার সেফ ড্রাইভ-সেভ লাইফ অভিযান

E Zero Point

মতামত দিন