27/04/2024 : 9:03 AM
আমার বাংলা

করোনায় মৃত্যু কমলো কলকাতায়, ভাবাচ্ছে জেলাগুলির সংক্রমণ

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, কলকাতা, ৬ সেপ্টেম্বর, ২০২০:


গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫২ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ৫৮ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৩৫৬২-তে। কলকাতায় মৃত্যু ১৩৭৬ জনের এদিন যে ৫২ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ৮ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৩৭৬ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ৮০৭ জনের। এদিন সেখানে ১০ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৪১২ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ২৩৬ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ১০ ও ৫ জনের মৃত্যু হয়েছে।

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৮৭ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১,৮০,৭৮৮ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ২৩, ২১৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১,৫৪,০০৮ জন। গত ২৪ ঘন্টায় ৩২০৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায়(৫৩৭)। এরপরেই রয়েছে কলকাতা(৪০২) এবং তারপরেই রয়েছে এবং দক্ষিণ ২৪ পরগনা ( ২৬৭)।

গত কয়েকদিনের মতো এদিনও সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। এর পরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৫৪১ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৯৫, কোচবিহারে ৬৫, দার্জিলিং ৯৫, কালিম্পং ৪, জলপাইগুড়িতে ৮৬, উত্তর দিনাজপুরে ১৬, দক্ষিণ দিনাজপুরে ৪০, মালদহে ৫২, মুর্শিদাবাদে ৮৪, নদিয়ায় ১১৭, বীরভূম ৩১, পুরুলিয়া ৫১, বাঁকুড়ায় ৯২, ঝাড়গ্রাম ১১, পশ্চিম মেদিনীপুরে ১৭৫, পূর্ব মেদিনীপুরে ১৫২, পূর্ব বর্ধমানে ৬৭, পশ্চিম বর্ধমানে ১২৪, হাওড়া ১১৯, হুগলিতে ২৯০, উত্তর ২৪ পরগনায় ৫৯০, দক্ষিণ ২৪ পরগনায় ১৯০ জন আক্রান্ত হয়েছেন।

Related posts

জামালপুরে জ্যোৎশ্রীরামে দেড় বছর পর শুরু হলো ১০০ দিনের কাজ

E Zero Point

পান্ডুয়ার যুব তৃণমূল কর্মীদের উদ্যোগে মানবতার টানে রক্তদানকারী সিভিক ভলেন্টিয়ারকে উৎসাহদান

E Zero Point

জাল সার্টিফিকেট নিয়ে কালনা কলেজে চাকরির অভিযোগঃ এবিভিপির ডেপুটেশন

E Zero Point

মতামত দিন