31/10/2020 : 11:18 AM
আইপিএল2020 ক্রিকেট খেলা

আইপিএলে অভিষেক হচ্ছে শচিন পুত্র অর্জুনের ?

এক ছবিকে ঘিরেই যত জল্পনা। কিংবদন্তি শচিন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকারের আইপিএল ২০২০-এ খেলার সম্ভাবনা তৈরি হয়েছে বলে মনে করছেন ক্রিকেট প্রেমীরা।

ঘটনা পুরোপুরি সত্যি না হলেও এমন ভাবার কারণ রয়েছে অবশ্য। শচিন-পুত্র অর্জুন যে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে আবু ধাবিতেই রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া পোস্টে মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের সঙ্গে পুল শেয়ার করতে দেখা গেছে শচিন পুত্র অর্জুন টেন্ডুলকারকে। ছবিতে নিউজিল্যান্ডের বাঁ-হাতি ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টকেও দেখা যাচ্ছে। তা দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, তবে কি এবারের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে মাঠে নামবেন অল-রাউন্ডার অর্জুন?

১৯ সেপ্টেম্বর শুরু হবে আইপিএল। আপাতত যা খবর, শচিন পুত্র অর্জুনকে নেট বোলার হিসেবে আবু ধাবিতে উড়িয়ে নিয়ে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাদের নেটে নিয়মিত বলও করছেন ২০ বছর বয়সী ক্রিকেটার। তবে এখনই তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম সারির দলে জায়গা দেওয়া হচ্ছে না বলেই জানানো হয়েছে।

প্রথম দলের কোনো ক্রিকেটার চোটগ্রস্ত হলে, তার পরিবর্তে অর্জুনকে নেওয়া হতে পারে বলে জানানো হয়েছে। বিসিসিআইয়ের নির্দেশিকা মেনে এই পরিবর্তন করা সম্ভব বলেও জানিয়েছে রোহিত শর্মার দল।

২০১৮ সালে ভারতের অনূর্ধ্ব-১৯ দলের প্রতিনিধিত্ব করা অর্জুন টেন্ডুলকার এখনো আন্তর্জাতিক আঙিনায় নিজেকে মেলে ধরতে পারেননি। তবে তার মধ্যে ভারতীয় দলে খেলার গুন রয়েছে বলে মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Related posts

মঙ্গলকোট স্পোর্টস একাডেমীর ৫০ জন যুবক দিশা পেল

E Zero Point

প্রীতি ফুটবল ম্যাচে মোহামেডান ও মোহনবাগান ফ্যান ক্লাব একে অপরের মুখোমুখি মন্তেশ্বরে

E Zero Point

জন্মদিনের পার্টির পর করোনায় আক্রান্ত উসাইন বোল্ট

E Zero Point

মতামত দিন