18/04/2024 : 9:46 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

২০২১ লক্ষ্যঃ এক মঞ্চে মেমারি শহর তৃণমূল নেতৃত্ব

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক২১ সেপ্টেম্বর, ২০২০:


রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ২০২১ ভোটযুদ্ধের জন্য জেলায় জেলায় প্রতিটি স্তরে তৃণমূল সেনাপতি ঠিক করে দিয়েছেন। এখন সেনাপতির কাজ হলো একদিকে যেমন তার সমস্ত নবীন-প্রবীন যোদ্ধাদের নিয়ে বিরোধী শিবিরের মোকাবিলা করার জন্য একটি সৈন্যদল গঠন করা ঠিক তেমনই রাজ্যে উন্নয়নের খতিয়ান জনগণের সামনে তুলে ধরে রাজ্যকে পুনরায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃ্ত্বে রাজ্যে সুশাসন প্রতিষ্ঠা করা।

মেমারি শহর তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি নবনিযুক্ত অভিজ্ঞ অচিন্ত্য চট্টোপাধ্যায় সেই কাজটির প্রাথমিক ধাপটি সম্পন্ন করলেন সুদক্ষতার সাথে। শহর সভাপতির মতে, লক্ষ্য যখন এক, তখন ঐক্যবদ্ধ হয়ে বিরোধী দলের মোকাবিলা করতে হবে। আর তাই গতকাল মেমারি চকদিঘী মোড়ে কেন্দ্র সরকারের বেসরকারীকরণ, রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ মঞ্চে দেখা গেল মেমারি শহরের প্রবীন-নবীন নেতা থেকে শুরু করে, তৃণমূলের সব শাখার নেতৃত্বদের। এমনকি সমর্থকদের মধ্যেও নবরুপে উৎসাহের জোয়ার লক্ষ্য করা গেল।

মূলত মেমারি শহর তৃণমূল কংগ্রেস, তৃণমূল যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদের ডাকে আয়োজিত প্রতিবাদ সভা পরিণত হয়েছিল তৃণমূল নেতাদের পুর্ণমিলন ক্ষেত্রে। সভাতে উপস্থিত ছিলেন মেমারি বিধানসভার বিধায়িকা নার্গিস বেগম, প্রাক্তন বিধায় ড. আব্দুল হাসেম মন্ডল,  মেমারি শহর তৃণমূল কংগ্রেসের বর্তমান সভাপতি অচিন্ত্য চট্টোপাধ্যায়, সহ-সভাপতি আশিষ ঘোষ দোস্তিদার, প্রাক্তন সভাপতি ও মেমারি পৌরসভার প্রশাসক স্বপন বিষয়ী, প্রাক্তন উপ-পৌরপ্রধান ও বর্তমান প্রশাসক বোর্ডের সদস্য সুপ্রিয় সামন্ত,  প্রাক্তন কাউন্সিলর বিদ‍্যুৎ দে, রঞ্জিত বাগ, আসাদ সেখ, সামসুল হক মির্জা, মানসুরা বেগম, চিরঞ্জীব ঘোষ, মেমারি তৃণমূল কংগ্রেস যুব সভাপতি সৌরভ সাঁতরা, তৃণমূল শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, ছাত্রনেতা মুকেশ শর্মা প্রমুখ তৃণমূল নেতৃত্ব।

প্রাক্তন শহর সভাপতি স্বপন বিষয়ী তার বক্তব্যে বলেন, কেন্দ্র সরকারের রাজ্যে প্রতি বঞ্চনার প্রতিবাদে আজ আমরা সামিল হয়েছি। আগামী ২০২১ বিধানসভা নির্বাচনের সাথে মেমারি পৌরসভা নির্বাচনের প্রস্তুতি আমাদের সকলকে এখন থেকেই নিতে হবে। বিজেপির অপপ্রচার রুখে উন্নয়নের প্রচার করতে হবে।

বর্তমান সভাপতি অচিন্ত্য চট্টোপাধ্যায় জানান যে, বর্তমান পরিস্থিতিতে বিরোধী দলের বিরুদ্ধে আমাদের এক সাথে লড়াই করতে হবে। রাজ্যে বিজেপি নেতাদের ভাষার কোন লাগাম নেই তাদের এই অশালীনরুপ মানুষের সামনে নিয়ে আসতে হবে সকল তৃণমূল সৈনিকদের। সংঘবদ্ধভাবে উন্নয়নের শরীক হতে হবে সকল নেতৃত্বকে।

 

Related posts

শ্লীলতাহানিতে অভিযুক্ত শ্রীরামপুর কলেজের প্রফেসরের শাস্তির দাবীতে ডেপুটেশন

E Zero Point

কৃষক সম্মেলনে কেন্দ্রীয় মন্ত্রী মনসুক মান্ডব্য

E Zero Point

স্বামীজির জন্মদিনে শোভাযাত্রা হরিশ চ্যাটার্জি স্ট্রিটে

E Zero Point

মতামত দিন