31/01/2023 : 3:33 PM
দক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পাহাড়ে আর যাওয়া হলো না, পথে থেমে গেল জীবনঃ বাইক দুর্ঘটনায় প্রাণ হারালো মেমারির যুবক

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, সেখ সামসুদ্দিন ও এম.কে হিমু, মেমারি, ২৮ ডিসেম্বর ২০২২:


ফেসবুকে তিন দিন আগে পোষ্ট ছিল পিতা-পুত্রের সম্পর্ক নিয়ে বাংলা সিনেমা প্রজাপতির একটি ছোট্ট সিনের। পিতা-পুত্রের মোটর সাইকেল যাত্রার সুন্দর মুহুর্ত। কিন্তু বুধবার সেই সুমধুর সম্পর্কের ইতি হলো বুধবার ভোরে। পিতা পার্থ প্রতিম সামন্তকে ছুটতে হলো মোটর বাইক দুর্ঘটনায় মৃত ২১ বছরের তরতাজা যুবক ছেলের নিথর দেহ আনতে কালনা হাসপাতালের মর্গে।

পরিবার সূত্রে জানা যায় ভ্রমণের নেশায় বুধবার ভোরে পূর্ব বর্ধমান জেলার মেমারির বাড়ি থেকে চার বন্ধু মিলে দার্জিলিং -এর উদ্দেশ্যে বাইকে যাত্রায় রওনা হয়েছিল। কালনা থানার অন্তর্গত বুলবুলিতলা ফাঁড়ি সংলগ্ন এলাকায় বুধবার ভোরে কুয়াশার জন্য বাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মেরে মৃত্যু হয় প্রীতম সামন্ত (২১)র।

প্রত্যক্ষদর্শীরা মারাত্মকভাবে আহত প্রীতম সামন্তকে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তার সাথে থাকা আর এক বন্ধু অল্পবিস্তর আহত হয় এবং তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

দুপুরে কালনা হাসপাতালে মৃতদেহের ময়না তদন্ত হয়। ঘটনার খবর পেয়ে মেমারি মৃতের বাবা পার্থ প্রতিম সামন্ত সহ আত্মীয়রা এবং মেমারি ব‍্যবসায়ী কল‍্যাণ সমিতির কুমার কান্তি রায়, বিপ্লব কুমার পাল, রামকৃষ্ণ হাজরা কালনা হাসপাতালে যান। সেখান থেকে ময়নাতদন্ত করিয়ে মরদেহ নিয়ে মেমারি নিউ মার্কেট এলাকায় তার বাড়িতে নিয়ে আসে এবং বিকাল সাড়ে চারটা নাগাদ মৃতদেহ নিয়ে ত্রিবেণী ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। এই ঘটনায় মেমারি এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Related posts

সরগ্রামে “দুয়ারে সরকার” প্রকল্পেরক্যাম্প পরিদর্শনে বিশমীক দাস

E Zero Point

পূ্র্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মনোনীত সুপ্রিয় সামন্ত

E Zero Point

পুজোর আগে চাকরীর দাবীতে বিক্ষোভ বর্ধমানে

E Zero Point

মতামত দিন