29/03/2024 : 11:10 AM
আমার বাংলাখণ্ডঘোষদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ মানবতার জন্য রক্তদান

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক,  খন্ডঘোষ, ৪ অক্টোবর, ২০২০:


কুলে সবুজসংঘ পাঠাগারের উদ্যোগে ও ফেডারেশন অফ ব্লাড ডোনার অর্গানাইজেশনস অফ ইন্ডিয়া সহযোগিতায় আজ এক রক্তদান শিবির অনুষ্ঠিত হলো। প্রসঙ্গগত উল্লেখ্য এই গ্রামে এটি প্রথম রক্তদান শিবির।
বিশিষ্ট সঙ্গীত শিল্পী শুভপ্রসাদ নন্দী মজুমদার রক্তদান শিবিরে উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেছেন। শিবির উদ্বোধন করেন ফেডারেশন অফ ব্লাড ডোনার অর্গানাইজেশনস অফ ইন্ডিয়া,পশ্চিমবঙ্গ রাজ্য শাখার সম্পাদক কবি ঘোষ। উপস্থিত ছিলেন রাজ্যের রক্তদান আন্দোলনের সংগঠক রাজেশ পালিত ও সুব্রত সিংহ সহ রায়না ও খন্ডঘোষ ব্লকের বহু সংগঠকবৃন্দ।


এক উৎসব মুখর পরিবেশে ১১জন মহিলা সহ মোট ৪৬ জন রক্তদান করেছেন। শহীদ শিব শঙ্কর সেবা সমিতি এই রক্ত সংগ্রহ করেছেন।
ফেডারেশন অফ ব্লাড ডোনার অর্গানাইজেশনস অফ ইন্ডিয়া পূর্ব বর্ধমান টীমের আহ্বায়ক উদয় রায় ও ফজলুল হক সকল রক্তদাতা, স্বেচ্ছাসেবক বন্ধুদের ও মেডিকেল টীমকে শুভেচ্ছা জ্ঞাপন করছেন।
কুলে সবুজ সংঘ পাঠাগার এর সম্পাদক বিপদতারন দত্ত ও সভাপতি কার্ত্তিক মাজি জানান মানবতার স্বার্থে এই রক্তদান শিবির সকল গ্রামবাসীদের ভবিষ্যতে রক্তদানে প্রেরণা দেবে।


এছাড়াও এদিন পূর্ব বর্ধমান জেলার রক্তদান আন্দোলনের সঙ্গে জড়িত সমস্ত সংগঠন কে একত্রিত করে এক ছাদের তলায় আনতে ফেডারেশন অফ ব্লাড ডোনার অরগানাইজেশনের অফ ইন্ডিয়া উদ্যোগে একটি মিটিংয়ের আয়োজন করা হয়।

 

Related posts

‘দাদা’ ভক্তরা পালন করল দাদার জন্মদিন

E Zero Point

কুলটি রোড যুব সম্প্রদায়ের উদ্যোগে আগামী ৭ই আগষ্ট রক্তদান শিবির

E Zero Point

শারদউৎসব নিয়ে প্রশাসনিক বৈঠক মঙ্গলকোট থানায়

E Zero Point

মতামত দিন